• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    যুক্তরাষ্ট্রে থিতু হবেন বলে দেশের ক্রিকেটকে বিদায় শ্রীলঙ্কা অলরাউন্ডার শেহান জয়াসুরিয়ার

    যুক্তরাষ্ট্রে থিতু হবেন বলে দেশের ক্রিকেটকে বিদায় শ্রীলঙ্কা অলরাউন্ডার শেহান জয়াসুরিয়ার    

    ২৯ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন শ্রীলঙ্কা অলরাউন্ডার শেহান জয়াসুরিয়া। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্র গিয়ে থিতু হবেন বলে এমন সিদ্ধান্ত জানিয়েছেন তিনি, শুক্রবার এক বিবৃতিতে নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে শ্রীলঙ্কার ঘরোয়া ক্রিকেটেও তাকে দেখা যাবে না আর। 

    “জয়াসুরিয়া যুক্তরাষ্ট্র গিয়ে পরিবারের সঙ্গে থিতু হবেন বলে এমন সিদ্ধান্ত নিয়েছেন। এ সিদ্ধান্ত জানানোর সময় জাতীয় ক্রিকেটার হিসেবে শ্রীলঙ্কা ক্রিকেটের দেওয়া সুযোগের কারণে ধন্যবাদ জানিয়েছেন তিনি। শ্রীলঙ্কা ক্রিকেটের দায়িত্ব পালনের জন্যও তাকে ধন্যবাদ জানানো হয়েছে, সঙ্গে ভবিষ্যতের জন্য শুভকামনা”, বিবৃতিতে বলেছে শ্রীলঙ্কা ক্রিকেট। 

    ২০১৫ সালে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক অভিষেক হওয়া জয়াসুরিয়া শ্রীলঙ্কার হয়ে খেলেছেন ২০টি ম্যাচ-- ১২টি ওয়ানডে ও ৮টি টি-টোয়েন্টি। ২০১৯ সালে শেষ ওয়ানডে খেললেও কোভিড-১৯ বিরতির আগে টি-টোয়েন্টিতে নিয়মিত সদস্য ছিলেন তিনি। ২০১৯ থেকে ২০২০ সালের মার্চ পর্যন্ত খেলেছেন ৭টি ম্যাচ। 

    শেষ লঙ্কা প্রিমিয়ার লিগে রানার্স-আপ গল গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলেছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান ও অফস্পিনার। 

    ২০০৯ সালে প্রথম শ্রেণিতে অভিষেক হয়েছিল জয়াসুরিয়ার, এখন পর্যন্ত ৮০টি প্রথম শ্রেণির সঙ্গে ১৪০টি লিস্ট ‘এ’, সঙ্গে ৮৮টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন