• সিরি আ
  • " />

     

    রোনালদোর জোড়া গোলে ইন্টারকে হারিয়ে ফাইনাল দেখছে জুভেন্টাস

    রোনালদোর জোড়া গোলে ইন্টারকে হারিয়ে ফাইনাল দেখছে জুভেন্টাস    

    আগের দেখাতেই জুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছিল ইন্টার মিলান। কাল কোপা ইতালিয়ার প্রথম লেগে এগিয়ে গিয়েছিল ইন্টারই। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোয় উজ্জীবিত জুভেন্টাস সেখান থেকে ঘুরে দাঁড়ায় দারুণভাবে। ইন্টারকে তাদের মাঠে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস, দেখছে সেমিফাইনাল। 

    জুভেন্টাসের হয়ে কাল ১১০০ তম ম্যাচ খেলতে নেমেছিলেন গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। তবে শুরুটা ভালো হয়নি তার, ৯ মিনিটেই লতারো মার্তিনেজ গোল করে এগিয়ে দেন ইন্টারকে। তখনও বেশ গুছিয়ে খেলছিল ইন্টার, তবে জুভেন্টাস লাইফলাইন পেয়ে যায় ২৬ মিনিটে। অ্যাশলি ইয়ং ফাউল করলে পেনাল্টি পেয়ে যায় জুভেন্টাস, ভিএআর দেখেই সেই সিদ্ধান্ত দিয়েছেন রেফারি। সেখান থেকে গোল করে এগিয়ে দেন রোনালদো।.৩৫ মিনিটে রোনালদো আবার খুঁজে পান জাল। এবার ইন্টার গোলরক্ষক সামির হান্দানোভিচ ও ডিফেন্ডার আলেসান্দ্রো বাস্তোনির ভুল বোঝাবুঝির সুযোগে ফাঁকায় বল পেয়ে যান রোনালদো। সুযোগটা কাজে লাগাতে ভুল করেননি।

    দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা করেছিল ইন্টার, কিন্তু সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি সানচেজ-এরিকসেনরা। ভালো একটা সেভ করেছেন বুফনও। রোনালদোকে ৭৭ মিনিতে তুলে নিয়েছেন পিরলো। কিন্তু হ্যাটট্রিকের সুযোগটা নষ্ট হয়ে যাওয়ায় ব্যাপারটা সহজভাবে নেননি রোনালদো, বুঝিয়ে দিয়েছেন সেটা। 

    ৯ ফেব্রুয়ারি জুভেন্টাসের মাঠে দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন