• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    গেতাফেকে হারিয়ে পথে রইল তরুণ রিয়াল

    মূল স্কোয়াডের নয়জন খেলোয়াড়কে নিয়ে নেমেছিল রিয়াল মাদ্রিদ। টনি ক্রুস, সার্জিও রামোস, এডেন হ্যাজার্ড, ফেদেরিকো ভালভের্দেদের মতো ্প্রথম পছন্দের খেলোয়াড়দের নামাই কাল নামতে হয়েছিল গেতাফের বিপক্ষে। তবে তাতে জিততে সমস্যা হয়নি জিনেদিন জিদানের দলের, ২-০ গোলের জয়ে উঠে এসেছে লা লিগার পয়েন্ট তালিকার দুইয়ে। 

    বলতে গেলে কাল প্রায় তরুণ একটা  দল নিয়েই মাঠে নেমেছিল রিয়াল। ৬০ মিনিটেই প্রথম গোল পেয়ে যায় তারা। ডান দিক থেকে আসা ক্রসে হেড করে দলকে এগিয়ে দেন করিম বেনজেমা। ৬ মিনিট পরেই পেয়ে যায় দ্বিতীয় গোল। এবার বাঁদিক থেকে মার্সেলোর ক্রসে পা ছুঁইয়ে গোল করেন আরেক লেফটব্যাক ফার্লান্দ মেন্ডি। ২০ বছর বয়সী মিডফিল্ডার মেলভিন পার্ক কাল প্রথমবারের ছিলেন মূল একাদশে। মূল দলে পরে বদলি হিসেবে অভিষেক হয়েছে ডিফেন্ডার ভিক্টর চাস্টেরও।

    ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে আপাতত রিয়াল মাদ্রিদ আছে দুইয়ে। ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো আছে সবার ওপরে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন