• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    ইসলামাবাদের ফাওয়াদ কোভিড-১৯ পজিটিভ, পিছিয়ে গেল পিএসএলের ম্যাচ

    ইসলামাবাদের ফাওয়াদ কোভিড-১৯ পজিটিভ, পিছিয়ে গেল পিএসএলের ম্যাচ    

    ফাওয়াদ আহমেদ কোভিড-১৯ পজিটিভ আসার পর পিছিয়ে গেছে পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেড ও কোয়েটা গ্ল্যাডিয়েটরসের ম্যাচ। দুদিন আগেই উপসর্গ দেখা দিয়েছিল ফাওয়াদের, সঙ্গে সঙ্গেই তাকে রাখা হয়েছিল আইসোলেশনে। ইসলামাবাদের সব ক্রিকেটারের আবারও টেস্ট করানো হয়েছে, নেগেটিভও এসেছে তাদের ফল। কোয়েটার ক্রিকেটারদের টেস্ট করানো হচ্ছে। আপাতত স্থানীয় সময় রাত ৭.৩০টার বদলে ৯টার সময় শুরু হবে এ ম্যাচ, জানিয়েছে পিসিবি। 

    “আজ সন্ধ্যার দুই দলের একটির একজন ক্রিকেটার পজিটিভ এসেছেন। সেই ক্রিকেটারের দুদিন আগে উপসর্গ দেখা দিয়েছিল, এবং সঙ্গে সঙ্গেই আইসোলেশনে রাখা হয়েছিল। তার দলের অন্যান্যদের ফল নেগেটিভ এসেছে, অন্য দলের ক্রিকেটারদের টেস্ট করানো হচ্ছে”, এক বিবৃতিতে বলেছিল পিসিবি। 

    সেই ক্রিকেটার যে ফাওয়াদ, সেটি পরে নিশ্চিত করেছে ইসলামাবাদ ইউনাইটেড ফ্র্যাঞ্চাজি, “আমাদের একজন ক্রিকেটার ফাওয়াদ আহমেদ কোভিডে পজিটিভ এসেছে, এবং দুদিন আগে সঙ্গে সঙ্গেই তাকে আইসোলেশনে রাখা হয়েছে। ইসলামাবাদ ইউনাইটেডের অন্য সবার টেস্ট নেগেটিভ এসেছে, এবং তাদেরকে খেলার অনুমতি দেওয়া হয়েছে। আমরা ফাওয়াদের দ্রুত আরোগ্য কামনা করি।” 

    ২৭ ফেব্রুয়ারি পিএসএলের এ আসরে নিজের প্রথম ম্যাচ খেলেছিলেন পাকিস্তানে জন্ম নেওয়া অস্ট্রেলিয়ান লেগস্পিনার ফাওয়াদ। ইসলামাবাদের দেওয়া বিবৃতি অনুযায়ী, সেদিনই আক্রান্ত হয়েছেন তিনি। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন