• লা লিগা
  • " />

     

    আবার রিয়াল মাদ্রিদে ফিরলেন আনচেলত্তি

    আবার রিয়াল মাদ্রিদে ফিরলেন আনচেলত্তি    

    শোনা গিয়েছিল মাসিমিলিয়ানো আলেগ্রির নাম, এমনকি আন্তোনিও কন্তে বা রাউলের নাম। জিনেদিন জিদান চলে যাওয়ার পর নতুন ম্যানেজার নিয়োগ করতে বেশি সময় নিল না রিয়াল মাদ্রিদ। লা ডেসিমা এনে দেওয়া কার্লো আনচেলত্তি ফিরছেন বার্নাব্যু ডাগআউটে, নিশ্চিত করেছেন ফাব্রিজিও রোমানো। আনুষ্ঠানিক ঘোষণা আসাটা এখন সময়ের ব্যাপার।



    জিদান চলে যাওয়ার পর থেকেই নতুন কোচ খুঁজছিল রিয়াল। শেষ পর্যন্ত আনচেলত্তিকেই চূড়ান্ত করেছে তারা। ২০১৩ সালে প্রথমবার রিয়ালের দায়িত্ব নিয়েছিলেন এই ইতালিয়ান। এরপরের বছরেই অনেক কাঙ্খিত লা ডেসিমা এনে দিয়েছিলেন দলকে। পরের মৌসুমে অবশ্য চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ড থেকেই বাদ পরে। তবে দুবারের একবারও লিগ জিততে পারেনি রিয়াল, দ্বিতীয়ই হয়েছে। আনচেলত্তি ২০১৫ সালে ছেড়ে যান রিয়াল। 

    দুই মৌসুম আগে এভারটনের দায়িত্ব নিয়েছিলেন। এই মৌসুমে এভারটন তার অধীনে দারুণ শুরুও করেছিল। কিন্তু শেষ পর্যন্ত দশম হয়েই লিগ শেষ করে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন