• ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ২০২১
  • " />

     

    টিভিতে দেখানো হবে ঢাকা প্রিমিয়ার লিগ

    টিভিতে দেখানো হবে ঢাকা প্রিমিয়ার লিগ    

    টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ টি-টোয়েন্টির সুপার লিগের সব ম্যাচ। ৫ দিনে মোট ১৫টি ম্যাচ সরাসরি দেখানো হবে বলে জানিয়েছে লিগের গভর্নিং বডি সিসিডিএম।

    গত ৩১ মে টি-টোয়েন্টি ফরম্যাটে শুরু হওয়া প্রিমিয়ার লিগের এরই মাঝে শেষ হয়েছে ৯ রাউন্ড। শেষ দুই রাউন্ড হবে ১৬ ও ১৭ জুন। টেবিলের শীর্ষে থাকা ছয়টি দল এরপর যাবে সুপার লিগে, সেখানে প্রতিটি দল আবারও খেলবে রাউন্ড-রবিন পদ্ধতিতে।



    “আমরা এটা জানাতে পেরে রোমাঞ্চিত যে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সুপার লিগের সব ম্যাচ যৌথভাবে টি স্পোর্টস ও জিটিভিতে দেখানো হবে। সব জাতীয় দলের তারকার অংশগ্রহণে এরই মাঝে এই লিগ রোমাঞ্চকর কিছু ম্যাচ উপহার দিয়েছে”, এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন সিসিডিএমের চেয়ারম্যানে কাজি ইনাম আহমেদ। 

    এর আগে ২০১৯ সালে ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টির সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি দেখানো হয়েছিল টিভিতে। 

    এবারের প্রিমিয়ার লিগ হচ্ছে বায়ো-সিকিউরিটি বলয়ে তিনটি ভেন্যুতে- মিরপুর এবং বিকেএসপির দুটি মাঠে। বৃষ্টির কারণে প্রথম রাউন্ডের পর সূচিতে বদল এনে খেলা চালানো হয়েছিল মিরপুরে, এরপর আবার বিকেএসপিতে ফিরেছিল লিগ। 

    শুধুমাত্র মিরপুরের ম্যাচগুলি নিজেদের ফেসবুক পেইজে লাইভ স্ট্রিমিং করেছিল বিসিবি, তবে এর বাইরের ম্যাচগুলিতে ছিল একটি ক্যামেরার স্ট্রিমিং। 

    সুপার লিগের সব ম্যাচই হবে মিরপুরে, জানিয়েছেন সিসিডিএম চেয়ারম্যান, “আমি নিশ্চিত সুপার লিগের সব ম্যাচ ঘরে থেকে দর্শকরা উপভোগ করবেন। ৬টি দলই প্রতিদিন ৩টি করে ম্যাচে অংশ নেবে এবং সব ম্যাচ হবে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।” 

    ১৯, ২০, ২২, ২৩ ও ২৫ জুন সুপার লিগের ম্যাচ হবে বলে জানানো হয়েছে। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন