• টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ২০২১
  • " />

     

    বৃষ্টিতে ভেসে গেল চতুর্থ দিনও

    বৃষ্টিতে ভেসে গেল চতুর্থ দিনও    

    ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, সাউদাম্পটন 
    ৪র্থ দিন, স্টাম্পস
    ভারত ১ম ইনিংস ২১৭ অল-আউট, ৯২.১ ওভার (রাহানে ৪৯, কোহলি ৪৪, রোহিত ৩৪, গিল ২৮, আশ্বিন ২২, জেমিসন ৫/৩১, ওয়াগন্যার ২/৪৭, বোল্ট ১/৪৬, সাউদি ১/৬৪) 
    নিউজিল্যান্ড ১ম ইনিংস ১০১/২, ৪৯ ওভার (কনওয়ে ৫৪, ল্যাথাম ৩০, ইশান্ত ১/১৯, আশ্বিন ১/২০) 
    নিউজিল্যান্ড ১১৬ রানে পিছিয়ে


    আবারও বৃষ্টি হানা দিয়েছে সাউদাম্পনে। প্রথম দিনের মতো চতুর্থ দিন হতে পারেনি একটি বলও। রাতে বৃষ্টি ছিল, সকালে খেলা শুরুর আগে নেমেছে আবারও। শেষ পর্যন্ত স্থানীয় সময় ৩টার একটু আগে পরিত্যক্ত করা হয়েছে দিনের খেলা। 

    প্রথম দিন পুরো বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দ্বিতীয় দিন খেলা হয়েছিল ৬৪.৪ ওভার। অবশ্য তৃতীয় দিন বর্ধিত সময়ে খেলা হয়েছে প্রায় পুরো দিনই।



    এ টেস্টে আগে থেকেই আছে রিজার্ভ ডে। ফলে টেকনিক্যালি ৫ দিনেরই টেস্ট এখন। তবে বৃষ্টিতে আরেকটি দিন ভেসে যাওয়ার অর্থ, রইল বাকি দুই দিন। আবহাওয়ার পূর্বাভাস অবশ্য সে দুই দিন একটু আশাজাগানিয়াই।

    তৃতীয় দিন ফাইনালে বেশ দাপট দেখিয়েছিল নিউজিল্যান্ড। ৭১ রানে ৭ উইকেট নিয়েছে তারা, পরে ১০১ রান করেছে ২ উইকেটে। শেষবেলায় এসে পাওয়া ব্রেকথ্রুতে ভারত উজ্জীবিত হলেও তাই খানিকটা এগিয়ে ছিল নিউজিল্যান্ডই। 

    অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে রস টেইলর আছেন অপরাজিত। 

    শেষ পর্যন্ত ফাইনাল ড্র হলে শিরোপা ভাগাভাগি হবে।

     

    তৃতীয় দিনের রিপোর্ট

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন