• অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর ২০২১
  • " />

     

    নিশ্চিত হল অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের ফিক্সচার

    নিশ্চিত হল অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের ফিক্সচার    

    আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে অস্ট্রেলিয়া দল আগস্টে আসছে বাংলাদেশে। সম্প্রতি ও.ইন্ডিজের কাছে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ হারের পর এখন ওয়ানডে সিরিজ খেলছে দুইদল। সিরিজ শেষ হবার পর বার্বাডোজ থেকে সরাসরি ঢাকার উদ্দেশ্যে রওনা দিবে অস্ট্রেলিয়া দল। অন্যদিকে বাংলাদেশও আসবে জিম্বাবুয়ে থেকে। কোভিড-১৯ শঙ্কার মধ্যেই অনেকটা তড়িঘড়ি করেই আয়োজিত হচ্ছে এই টি-টোয়েন্টি সিরিজ। সাতদিনের ব্যবধানেই খেলা হবে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ। সবগুলো ম্যাচই হবে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। 

    অস্ট্রেলিয়া-বাংলাদেশ এর আগে কখনো দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়নি। চার টি-টোয়েন্টি বিশ্বকাপে চারবার মুখোমুখি হয়েছে এই দুই দল, প্রতিবারই জিতেছে অজিরা। 


    নির্ধারিত ফিক্সচার 

    ১ম টি-টোয়েন্টি: আগস্ট ৩ 

    ২য় টি-টোয়েন্টি: আগস্ট ৪

    ৩য় টি-টোয়েন্টি: আগস্ট ৬  

    ৪র্থ টি-টোয়েন্টি: আগস্ট ৭ 

    ৫ম টি-টোয়েন্টি: আগস্ট ৯ 

    (ম্যাচ শুরুর সময় এখনও নিশ্চিত করা হয়নি) 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন