• নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর
  • " />

     

    ১৫ জনের বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

    ১৫ জনের বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের    

    টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে খেলাদের মধ্যে থেকেই বেছে নেওয়া হয়েছে স্কোয়াড। যাতে জায়গা হয়নি  রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লবদের।  অবশ্য রুবেল ও বিপ্লব আছেন স্ট্যান্ডবাই হিসেবে।

    মূলত গত কিছুদিন ধরে যারা নিয়মিত টি-টোয়েন্টি খেলছেন, তাদের রেখেই দল ঘোষণার আভাস ছিল নির্বাচকদের। তামিম ইকবাল থাকচবেন না, আগে থেকেইদ জানিয়ে দিয়েছিলেন। তাই তিন ওপেনার নিয়েই যাচ্ছে বাংলাদেশ। পেসার আছেন চারজন, মোতসাফিজ, সাইফ ও শরিফুলের বাইরে সুযোগ পেয়েছেন তাসকিন আহমেদও। মাহেদী, নাসুম ও সাকিবের ওপর বর্তাবে স্পিনের দায়িত্ব। তরুণ শামীম পাটোয়ারিও আছেন স্কোয়াডে।

     

    মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, নাইম শেখ, আফিফ হোসেন, শেখ মাহেদি হাসান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, শামীম পাটোয়ারি।

    স্ট্যান্ডবাই : রুবেল হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন