• সিরি আ
  • " />

     

    ইকার্দির গন্তব্য নাপোলি?

    ইকার্দির গন্তব্য নাপোলি?    

    ২৪/০৭/২০১৬

    যা কিছু রটছে

     

    হিগুয়েইনের জায়গায় ইকার্দি?

     

    গঞ্জালো হিগুয়েইন নাপোলি ছেড়ে চলে যাচ্ছেন, এটা মোটামুটি নিশ্চিত। গত মৌসুমে সিরি আর সর্বোচ্চ গোলদাতার জুভেন্টাসে স্বাস্থ্যপরীশখাও হয়ে গেছে বলে শোনা যাচ্ছে। এখন ইতালিতে জোর গুঞ্জন, হিগুয়েইনের জায়গায় নাপোলি আনতে চায় আর্জেন্টিনারই আরেক স্ট্রাইকার মাউরো ইকার্দিকে। কয়েক দিন আগে ইকার্দির আর্সেনালে যাওয়ার একটা গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু ২৩ বছর বয়সী স্ট্রাইকার নিজেই সেটি উড়িয়ে দিয়েছেন। নাপোলি তাঁর জন্য ৫০ মিলিয়ন পাউন্ড খরচ করতেও রাজি বলে শোনা যাচ্ছে। ইকার্দির স্ত্রী ও এজেন্ট ওয়ান্ডা নারা নিশ্চিত করেছেন, নাপোলির সঙ্গে আলোচনাও শুরু হয়েছে।

     

    মানোলাসের জন্য সিটি, ইউনাইটেড, চেলসি?

    রোমার গ্রিক ডিফেন্ডার কস্টাস মানোলাস এখন ইংলিশ লিগের ক্লাবগুলোর কাছে পরম প্রার্থনীয়। অন্তত মানোলাসের এজেন্টের দাবি সেরকমই। ইতালিয়ান সংবাদপত্র এল তেম্পোকে মানোলাসের এজেন্ট জানিয়েছেন, শুধু ম্যানচেস্টার সিটি নয়, মানোলাসকে পেতে আগ্রহী চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডও।

     

    ২৩/০৭/২০১৬

    যা কিছু রটছে

    হিগুয়েইন জুভেন্টাসে :

    গঞ্জালো হিগুয়েইন কি তাহলে তাহলে জুভেন্টাসেই পাড়ি জমাচ্ছেন? শোনা যাচ্ছিল, নাপোলির এই আর্জেন্টাইন স্ট্রাইকারকে পেতে পিএসজি ও আর্সেনাল উৎসাহী। কিন্তু কয়েক দিন থেকে গুঞ্জন, হিগুয়েইনের নতুন ঠিকানা হচ্ছে সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্টাস। আজ স্কাই স্পোর্টস ইতালিয়া জানাচ্ছে, হিগুয়েইনের জন্য নাপোলির দেওয়া ৯৪ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজও কার্যকরী করার সিদ্ধান্ত নিয়েছে জুভেন্টাস। আজ নাকি আর্জেন্টাইন স্ট্রাইকারের স্বাস্থ্যপরীক্ষাও হয়ে যাওয়ার কথা।  হিগুয়েইনের আসা মানে কি পল পগবাকে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ছেড়েই দিচ্ছে জুভেন্টাস?- এমন প্রশ্নও উঠে যাচ্ছে।

     

    মাহরেজ আর্সেনালে?

    ইউরোস্পোর্ট জানাচ্ছে, লেস্টার সিটি থেকে রিয়াদ মাহরেজকে নিয়ে আসছে আর্সেনাল। গত মৌসুমে প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড়ের জন্য তারা ৫০ মিলিয়ন পাউন্ড খরচ করতে রাজি। মাহরেজ ও আর্সেনালের মধ্যে কথাবার্তাও এর মধ্যেই অনেক দূর এগিয়ে গেছে বলেও গুঞ্জন।