• সিরি আ
  • " />

     

    হিগুয়েইনকে শুয়োরের সাথে তুলনা!

    হিগুয়েইনকে শুয়োরের সাথে তুলনা!    

    মৌসুমের আলোচিত দলবদলগুলোয় উপরের দিকেই ছিল তাঁর নামটা। রেকর্ড মূল্যে নাপোলি ছেড়ে যোগ দিয়েছেন ‘শত্রু শিবিরে’। কিন্তু জুভেন্টাসের হিগুয়েইনের প্রথম দর্শন চমকে দিয়েছে অনেককেই। ২৮ বছর বয়সী আর্জেন্টাইনের শরীরের বাড়তি মেদ নজর এড়ায় নি দর্শকদের। সামাজিক গণমাধ্যমগুলোয় এ নিয়ে হাস্যরসও কম হচ্ছে না। তবে ভাষার ব্যবহারে অন্য সবাইকে ছাড়িয়ে গেছেন রবার্ট প্রসিনেস্কি। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সাবেক এই মিডফিল্ডার মুটিয়ে যাওয়া হিগুয়েইনের তুলনা দিচ্ছেন ‘হোঁৎকা শুয়োর’-এর সাথে!

     

    ইংলিশ ক্লাব ওয়েস্টহ্যামের বিপক্ষে এক প্রীতি ম্যাচে মাঠে নেমেছিল সিরি আ’র চ্যাম্পিয়নরা। আর সেখানেই বদলি হিসেবে নামা হিগুয়েইনের শারীরিক স্থূলতা নজর কাড়ে দর্শকদের। অন্যদের সাথে টিপ্পনি কাটতে ছাড়েন নি তাঁর পুরনো ক্লাব নাপোলির প্রেসিডেন্টও।

     

     

    বর্তমানে আজারবাইজান জাতীয় দলের কোচ প্রসিনেস্কি যেন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না, “আমি তো থ বনে গেছি তাঁকে দেখে। ওঁরা (জুভেন্টাস) তাঁর জন্য সাড়ে ৯ কোটি ইউরো খরচ করেছে আর সে কিনা ছোটখাটো একটা শুয়োর বনে বসে আছে!”

     

    যুগোস্লাভিয়ার সাবেক এই ফুটবলার বলছেন, হিগুয়েইনের এমন অবয়ব দেখার পর জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রির চেহারাটা কেমন হয়েছিল সেটা তিনি কল্পনা করতে পারছেন। তবে আলেগ্রি দ্রুতই এই আর্জেন্টাইনকে পুরনো রূপে ফিরিয়ে আনতে পারবেন বলেই বিশ্বাস তাঁর।