• সিরি আ
  • " />

     

    ইকার্দিকে বিশ্বাসঘাতক বললেন ম্যারাডোনা

    ইকার্দিকে বিশ্বাসঘাতক বললেন ম্যারাডোনা    

    বার্সেলোনার যুব একাডেমি হয়ে মাউরো ইকার্দি তখন সাম্পদোরিয়ার হয়ে খেলতেন। সাম্পদোরিয়ায় তাঁর বন্ধু ও সতীর্থ ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন ওয়ান্দা নারা। কিন্তু লোপেজ পরে আবিষ্কার করেন, ইকার্দি পিঠে ছুরি মেরেছেন। নারার সঙ্গে প্রেম করছেন গোপনে। শেষ পর্যন্ত লোপেজকে ডিভোর্স দিয়ে ইকার্দিকে বিয়েও করেন নারা । তাঁদের এখন একটা সন্তানও আছে। কিন্তু নিজ দেশের ফুটবলারের এরকম ঘটনা ম্যারাডোনার ভালো দৃষ্টিতে দেখেন নি শুরু থেকেই। এবার তো ইকার্ডিকে ‘বিশ্বাসঘাতক’ বলেছেন তিনি!

     

    গতকাল ভ্যাটিকানে ‘শান্তির জন্য ম্যাচ’ নামের একটি ইভেন্টের সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর, “আমার মনে হয়না ইকার্ডি জাতীয় দল ডাক পাবে। আমি বিশ্বাসঘাতকদের নিয়ে কথা বলিনা। আমি এখানে শান্তির জন্য ম্যাচ খেলতে এসেছি, এই ব্যাপারে তাঁর কিছুই করার নেই।”  এর আগে ইকার্দিকে দুধ কলা দিয়ে পোষা সাপ বলেছিলেন ম্যারাডোনা।


    তবে ম্যারাডোনার কথার জবাবটা ভালোই দিয়েছেন ২৩ বছর বয়সী ইকার্দি, “ম্যারাডোনা কারোর কাছেই আদর্শ না। শান্তির সাথে তার কথা একেবারেই যায়না। তিনি হয়তো দারুণ একজন খেলোয়াড় ছিলেন, কিন্তু ফুটবলের বাইরে আমি কিছু বলতে চাই না। গত বছরও তিনি এ ধরনের কথা বলেছেন।”