• সিরি আ
  • " />

     

    হিগুয়েইনের মতো বিশ্বাসঘাতকতা করতেন না ম্যারাডোনা

    হিগুয়েইনের মতো বিশ্বাসঘাতকতা করতেন না ম্যারাডোনা    

    দুজনের সম্পর্কটা একেবারেই ভালো নয়। সুযোগ পেলেই গঞ্জালো হিগুয়েইনকে খোঁচা মারতে দ্বিধাবোধ করেন না ডিয়েগো ম্যারাডোনা। দুদিন আগেই ছিল ম্যারাডোনার ৫৬ তম জন্মদিন। সাবেক ক্লাব নাপোলির পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছিল তাঁকে। এক ভিডিওবার্তায় নাপোলি ভক্তদের ধন্যবাদ জানানোর সময় হিগুয়েইনকে ‘বিশ্বাসঘাতক’ বলেছেন এই আর্জেন্টাইন কিংবদন্তি।

     

    এই মৌসুমের শুরুতেই প্রায় ৯০ মিলিয়ন ইউরোতে নাপোলি ছেড়ে জুভেন্টাসে গিয়েছেন হিগুয়েইন। তাঁর এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি নাপোলি ভক্তরা। হিগুয়েইনের ছবি, পোস্টার ডাস্টবিনেও ফেলেছিলেন অনেকেই। এসব ঘটনার জন্যই সেদিন নাপোলি ভক্তদের ঢুকতে দেয়া হয়নি স্টেডিয়ামে। ঘরের মাঠের এই ম্যাচে তাঁর গোলেই নাপলিকে হারিয়েছে জুভরা।

     

    হিগুয়েইন ক্লাব ছেড়ে বিশ্বাসঘাতকতা করেছেন বলেই জানালেন ম্যারাডোনা, “আমি নাপোলি ভক্তদের ধন্যবাদ জানাতে চাই জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। আমি কখনোই নাপোলির জার্সির সাথে বিশ্বাসঘাতকতা করিনি এবং করব না। আমার হৃদয় আজীবন নাপোলসে থাকবে। হিগুয়েন কি করেছেন সেটাকে একদমই পাত্তা দেইনা আমি। সে তার ইচ্ছামত চলুক।”

     

    জুভদের কাছে নাপোলির হারে হতাশ ম্যারাডোনা, “জন্মদিনের দিন নাপোলির হারে আমি হতাশ। আমার নাপোলি জুভেন্টাসের বিপক্ষে চার গোল করতে পারত। যদি আমার কথা বিশ্বাস না হয় তাহলে তোমাদের বাবাকে জিজ্ঞাসা করে দেখ!”