• ইংল্যান্ড-বাংলাদেশ সিরিজ
  • " />

     

    বাংলাদেশকে ধন্যবাদ জানালেন ব্রড, বাটলার

    বাংলাদেশকে ধন্যবাদ জানালেন ব্রড, বাটলার    

    গুলশান হামলার পর ইংল্যান্ডের সফরে আসা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। সব জল্পনা কল্পনা শেষ করেই বাংলাদেশের মাটিতে পা রাখে ইংলিশরা। ওয়ানডে দলের অধিনায়ক এউইন মরগান এবং উদ্বোধনী ব্যাটসম্যান অ্যালেক্স হেলস নিরাপত্তা ইস্যুতে না আসলেও বাকিরা এসেছিলেন। ইংল্যান্ডের আগমন উপলক্ষে ঢাকা এবং চট্টগ্রামে নেয়া হয়েছিল নজিরবিহীন নিরাপত্তা। শেষ পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে সিরিজ। ঢাকা ছাড়ার আগে তাই ইংলিশদের মুখে শোনা যাচ্ছে বাংলাদেশ বন্দনা।

     

    দিনরাত পরিশ্রম করেছেন নিরাপত্তা কর্মীরা। ইংলিশ ফাস্ট বোলার স্টুয়ার্ড ব্রড নিজের ইন্সটাগ্রামে তাই বিশেষ ধন্যবাদ দিচ্ছেন তাঁদের, “ধন্যবাদ বাংলাদেশ। নিরাপত্তা বাহিনীর যেসব মানুষ এত সময় ব্যয় করেছেন তাঁদের কাজকে আমরা শ্রদ্ধা করি। ঢাকা ছাড়ছি, গন্তব্য এবার মুম্বাই, ৫ টেস্ট খেলতে যাচ্ছি।”

     
                                                ছবি: ইংলিশ ক্রিকেট 
     
     
     
     

    দলের ওয়ানডে অধিনায়ক জস বাটলারও বাংলাদেশের মানুষের আতিথিয়তায় মুগ্ধ, “আমাদেরকে দারুণভাবে বরণ করে নেয়া এবং খেয়াল রাখার জন্য বাংলাদেশের মানুষকে অনেক ধন্যবাদ। এখন পরবর্তী গন্তব্য ভারত।” বেয়ারস্টোও বাংলাদেশকে শুভকামনা জানিয়েছেন, "কঠিন একটা সফর ছিল, কিন্তু দারুণ উপভোগ করেছি। বাংলাদেশের সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি সামনে এখানে আরও টেস্ট হবে।"