• সিরি আ
  • " />

     

    খেলা দেখতে ভুয়া রোগী সেজে হাসপাতালে

    খেলা দেখতে ভুয়া রোগী সেজে হাসপাতালে    

    হঠাৎ করে একের পর এক রোগী ভর্তি হতে শুরু করল ক্রোটন হাসপাতালে। রোগীদের দর্শনার্থীদের সংখ্যাও দুম করে বেড়ে গেল। চিকিৎসকদের এতো লোক সামলাতে তো জেরবার হওয়ার দশা। এক দিন পরেই জানা গেল এত “রোগীর” রহস্য। ক্রোটনের সঙ্গে জুভেন্টাসের ম্যাচটা হাসপাতালের বারান্দা থেকে দেখতেই এই ফন্দি।

     

    ক্রোটনের এজিও সিদা স্টেডিয়ামের ঠিক পাশেই আছে একটা হাসপাতাল। সেটার বারান্দা থেকে খেলা দেখা যায় একেবারে গ্যালারির মতোই। কোনো টাকা ছাড়াই যখন খেলা দেখার সুযোগ আছে, তখন খামাখা মাঠে গিয়ে খেলা দেখা কেন? তার ওপর জুভেন্টাসের মতো বড় দল যখন আসছে, ১৬ হাজার দর্শকের স্টেডিয়ামে জায়গা পাওয়া কঠিন। আর টিকেটের উচ্চমূল্য তো আছেই। আর গরজটা ক্রোটনের চেয়ে জুভেন্টাস সমর্থকদেরই বেশি। গাঁটের পয়সা খরচ করে সেই ১ হাজার মাইল দূরের তুরিন থেকে এসেছে, টিকিটের টাকা বাঁচাতে পারলে মন্দ কী? হাসপাতালে জুভেন্টাস সমর্থকেরাই তাই বেশি ভিড় জমিয়েছিল।

     

     

    তবে বেরসিক ডাক্তারেরা সেই সুযোগটা দেননি। ভুয়া রোগী ও রোগীর স্বজন সেজে যারা হাসপাতালে ঢুকে বসে ছিলেন তাদের সবাইকেই বের করে দেওয়া হয়েছে। পরশুর ম্যাচটা অবশ্য শেষ পর্যন্ত ২-০ গোলে হেরে গেছে ক্রটোন। জুভেন্টাসের যেসব দর্শক শেষ পর্যন্ত ম্যাচটা দেখতে পারেননি, তাদের খুব একটা মন খারাপ নিশ্চয় হয়নি।