• লা লিগা
  • " />

     

    আর্জেন্টিনাকে সতর্ক করল সেভিয়া

    আর্জেন্টিনাকে সতর্ক করল সেভিয়া    

    এডগার্ডো বাউজা বরখাস্ত হয়েছেন গতকালই। বিশ্বকাপ বাছাইপর্বে খাদের কিনারায় থাকা আর্জেন্টিনা নতুন কোচের সন্ধান শুরু করে দিয়েছে এরই মধ্যে। নতুন কোচের সম্ভাব্য তালিকায় আছেন সেভিয়ার কোচ হোর্হে সাম্পাওলি, অ্যাটলেটিকো মাদ্রিদের ডিয়েগো সিমিওনেরা। তবে আন্তর্জাতিক ফুটবলে কোচিং অভিজ্ঞতা থাকায় সাম্পাওলির নামটাই আসছে সবার আগে।

    আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান ক্লদিও তাপিয়াও জানিয়েছেন সাম্পাওলি ও সিমিওনের সাথে কথা বলার জন্য স্পেনের উদ্দ্যেশে রওনা হবেন তিনি।  এফএ প্রধানের এমন বক্তব্য ভালোভাবে নেয়নি সেভিয়া! নিজেদের ম্যানেজার হারানোর শঙ্কায় বিবৃতি দিয়ে এফএকে সতর্ক করে দিয়েছে সেভিয়া কর্তৃপক্ষ। একই সাথে ক্লদিও তাপিয়ার নামে আন্দালুসিয়া থেকে চিঠিও গেছে বুয়েনস আইরেসের এফএর অফিস বরাবর! বিবৃতিতে উল্লেখ ছিল চিঠি পাঠানোর ব্যাপারটিও।

    ২০১৮ সাল পর্যন্ত সেভিয়ার সাথে চুক্তিবদ্ধ আছেন সাম্পাওলি- এই কথা মনে করিয়ে দিয়ে বিবৃতিতে বলা হয়,

    "সেভিয়া আজ এফএ বরাবর চিঠি পাঠিয়েছে। যেখানে বলা হয়েছে দেশ ও বিশ্বমিডিয়ার খবরগুলো যদি সত্যি হয় সেক্ষেত্রে সেভিয়া কর্তৃপক্ষের জন্য ব্যাপারটি হবে অসম্মানজনক। এফএ প্রেসিডেন্ট আমাদের কোচের সাথে কোনো মিটিং বা সাক্ষাতে যদি তাঁকে (সাম্পাওলি)  চুক্তিভঙ্গের জন্যে প্ররোচিত করেন, তাহলে আইনানুগ ব্যবস্থা নিতে সেভিয়া দ্বিতীয়বার ভেবে দেখবে না।"

    বিভিন্ন সূত্র বলছে, সাম্পাওলি নিজেও আর্জেন্টিনা কোচের চাকরী নিতে আগ্রহী। এই মৌসুমের শুরুতে উনাই এমরি পিএসজি ম্যানেজারের দায়িত্ব নিলে সেভিয়াতে আসেন হোর্হে সাম্পাওলি।