• আইপিএল
  • " />

     

    হায়দরাবাদে জায়গা হচ্ছে না মুস্তাফিজের

    হায়দরাবাদে জায়গা হচ্ছে না মুস্তাফিজের    

    গত আসরে হায়দরাবাদের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকাই রেখেছিলেন। এবার জাতীয় দলের সাথে শ্রীলংকা সফরে থাকায় শুরু থেকে যোগ দিতে পারেন নি। কিন্তু মুস্তাফিজের জন্য ‘অরেঞ্জ আর্মি’ ক্যাম্পে হাহাকারটা ছিল স্পষ্ট। কোচ, অধিনায়ক সবাই তরুণ বাংলাদেশী পেসারের জন্য একরকম মুখিয়েই ছিলেন। অথচ দলের সাথে যোগ দেয়ার পর ৩ ম্যাচের ২টিতেই মুস্তাফিজ থাকলেন সাইড বেঞ্চে। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে আজকের ম্যাচেও একাদশে নেই ২১ বছর বয়সী এই বাঁহাতি পেসার।

     

    শ্রীলংকা সফর শেষে মুস্তাফিজ সানরাইজার্স হায়দরাবাদ দলের সাথে যোগ দেয়ার পর তাঁদের প্রথম ম্যাচটা ছিল মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে। সে ম্যাচে ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য থাকেন তিনি। এরপর কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে তাঁকে বিশ্রাম দেয়া হয়। পাঞ্জাবের বিপক্ষে আজকের ম্যাচেও একাদশে জায়গা হয় নি তাঁর। হায়দরাবাদের হয়ে এই ম্যাচে আইপিএল অভিষেক হচ্ছে আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীর।

     

    আগামী ১২ই মে থেকে আয়ারল্যান্ডে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের জন্য মুস্তাফিজকে টুর্নামেন্টের মাঝপথেই চলে আসতে হবে। এর আগে আরও ৭-৮টি ম্যাচে তাঁকে স্কোয়াডে পাচ্ছে হায়দরাবাদ। তবে এর মধ্যে ক’টি ম্যাচ তাঁকে খেলানো হবে সেটাই এখন প্রশ্ন।