• আইপিএল
  • " />
    X
    GO11IPL2020

     

    আইপিএলে খেলার অনুমতি পেলেন স্টোকস

     

    আন্তর্জাতিক ক্রিকেটে আপাতত নিষিদ্ধ আছেন। গতকালই ইংল্যান্ডের ওয়ানডে দল থেকে বাদ পড়া বেন স্টোকসকে কিছুটা হলেও সুসংবাদ দিল দেশটির ক্রিকেট বোর্ড। এবারের আইপিএলে খেলার জন্য তাঁকে অনাপত্তিপত্র দিতে রাজি হয়েছে ইসিবি।

     

     

     

    আইপিএলের গত আসরে বিদেশি ক্রিকেটারদের মাঝে স্টোকসে সবচেয়ে বেশি দামে কিনেছিল রাইজিং পুনে সুপারজায়ান্টস। ১.৭ মিলিয়ন পাউন্ডে বিক্রি হওয়া স্টোকস তাঁর চড়া মূল্যের প্রতি সুবিচারও করেছিলেন। ১৪২.৯৮ স্ট্রাইক রেটে করেছিলেন ৩১৬ রান, বল হাতে নিয়েছেন ১২ উইকেট। অল্পের জন্য ফাইনালে মুম্বাই ইন্ডিয়ানসের কাছে হেরে যায় তাঁর দল। তবে টুর্নামেন্ট সেরা হন স্টোকসই। 

     

    সেই ঘুষি মারার ঘটনার পর সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ায় আইপিএল খেলা নিয়ে ছিল শঙ্কা। গত মাসে নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি পাওয়া পর জানা গিয়েছিল, ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার অনুমতিও পেতে পারেন স্টোকস। আন্তর্জাতিক ক্রিকেট থেকে পুরোপুরি দূরে থাকায় আইপিএলে পুরো সময়টাই দলের সাথে থাকার সম্ভাবনা আছে তাঁর।

     

    আগামী ৪ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। একদিন আগেই শেষ হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন