• আইপিএল
  • " />
    X
    GO11IPL2020

     

    মোস্তাফিজের জন্য মুম্বাইতে নাফীস ইকবাল

    ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে ঘণ্টা তিনেক আগে একটা ভিডিও পোস্ট করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। ক্যাপশনটা চমকে দেওয়ার মতো। ‘উই হ্যাভ আ ভালো খবর’ ফর ইউ- মোস্তাফিজুর রহমানের মুম্বাই-আগমন উপলক্ষে এভাবেই লিখেছে দলটি। মোস্তাফিজ যে নতুন দলে খাপ খাইয়ে নিতে শুরু করেছেন, সেই ভিডিওতে নিজেই বলেছেন। তবে সেখানে অন্তত স্বদেশী কারও অভাবে একদম নিঃসঙ্গ থাকতে হবে না মোস্তাফিজকে। তাঁর দেখভালের জন্য এর মধ্যেই যে মুম্বাইতে উড়ে গেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার নাফীস ইকবাল।

    কিন্তু মুম্বাইতে হঠাৎ করে নাফীস কেন? গত বিপিএলে খুলনা টাইটানসের ম্যানেজারের দায়িত্বে ছিলেন নাফীস। মাহেলা জয়াবর্ধনেও সেবার কোচ হিসেবে যোগ দিয়েছেন খুলনার সঙ্গে। মাহেলা এখন মুম্বাই ডাগআউটে, মোস্তাফিজ এবার হায়দরাবাদ থেকে যোগ দিয়েছেন সেখানে। মোস্তাফিজকে দেখভাল করাটাই সেখানে তাঁর অন্যতম উদ্দেশ্য, সেই সঙ্গে আইপিএলের মতো আসরে নিজের সাংগঠনিক দক্ষতা যাচাই করারও একটা সুযোগ পাবেন। মোস্তাফিজ এমনিতে খুব বাকপটু নন। নতুন জায়গায় তাঁকে দ্রুত খাপ খাওয়াতে সাহায্য করার ব্যাপারও নাফীসের মাথায় রাখার কথা। তবে ঠিক নির্দিষ্ট কোন ভূমিকায় নাফীস মুম্বাইতে যাচ্ছেন, তা এখনো নিশ্চিত নয়। এর মধ্যেই মুম্বাইয়ে পৌঁছে বেশ কিছু ছবি পোস্ট করেছেন নাফীস।

    দুই বছর আগে সানরাইজার্সের হয়ে আইপিএল অভিষেকেই চমকে দিয়েছিলেন মোস্তাফিজ। সেবার সানরাইজার্স জিতেছিল শিরোপা, পরের বছরটা অবশ্য ভালো কাটেনি তাঁর। এবার নতুন দলে সতীর্থ হিসেবে পাচ্ছেন রোহিত, বুমরাদের।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন