• নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা
  • " />
    X
    GO11IPL2020

     

    ডি কক একাই পেলেন পাঁচটি পুরস্কার

    স্বপ্নের মতো একটা বছর কেটেছে। তাই বলে সেটির জন্য পাঁচটি পুরস্কার একবারে পেয়ে যাবেন, কুইন্টন ডি কক নিশ্চয় ভাবেননি। দক্ষিণ আফ্রিকার এই উইকেটরক্ষক বলতে গেলে দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা পুরস্কারের সবগুলোই নিজের করে নিয়েছেন। সেরা ক্রিকেটার, সেরা ওয়ানডে ক্রিকেটার, সেরা টেস্ট ক্রিকেটারের পুরস্কার তো আছেই, একই সঙ্গে ভক্ত ও সতীর্থ খেলোয়াড়দের ভোটে সেরা খেলোয়াড়ের পুরস্কারও নিজেদের করে নিয়েছেন।

    গত বছর কাগিসো রাবাদা পেয়েছিলেন ছয়টি পুরস্কার। ডি কক পেলেন তাঁর চেয়ে একটি কম। বড় পুরস্কারের মধ্যে বর্ষসেরা টি-টোয়েন্টি খেলোয়াড়ের পুরস্কারটাই পাননি, সেটি গেছে ইমরান তাহিরের কাছে। রাবাদা অবশ্য বর্ষসেরা ডেলিভারির পুরস্কারটা পেয়েছেন। আর বর্ষসেরা উদীয়মানের পুরস্কার গেছে কেশব মহারাজের কাছে।

    গত বছর অস্ট্রেলিয়ার সঙ্গে ক্যারিয়ারসেরা ১৭৮ রান করেছিলেন ডি কক। অন্যদিকে হোবার্ট টেস্টে তাঁর সেঞ্চুরিতেই অস্ট্রেলিয়াকে সিরিজে হারিয়েছিল দক্ষিণ আফ্রিকা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন