• লা লিগা
  • " />

     

    নেইমারের কথা না শুনে রিয়ালে বিস্ময় বালক?

    নেইমারের কথা না শুনে রিয়ালে বিস্ময় বালক?    

    ২০১৭ সালের সাউথ অ্যামেরিকান অনুর্দ্ধ-১৭ চ্যাম্পিয়নশিপের সর্বোচ্চ গোলদাতা তিনি, জিতেছেন সেরা খেলোয়াড়ের পুরষ্কার। ব্রাজিলের বিস্ময় বালক ভিনিসিয়াস জুনিয়রকে নিয়ে রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার মধ্যে চাপা একটা লড়াই চলছে বেশ ক’দিন ধরেই। বার্সেলোনা ফরোয়ার্ড নেইমার জুনিয়র স্বদেশী তরুণকে দলে ভেড়াতে সম্ভব সব চেষ্টাই করেছেন। কিন্তু ব্রাজিলিয়ান একটি গণমাধ্যমের খবর, প্রায় দ্বিগুণ অংকের অর্থ দিয়ে ১৬ বছর বয়সী এই উইঙ্গারকে বার্নাব্যুতে নিয়ে আসতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

     

    ব্রাজিলিয়ান ওই গণমাধ্যমটি জানাচ্ছে, তাঁকে বার্সেলোনায় নিতে নেইমারের তোড়জোড় উপেক্ষা করে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে ‘রাজি’ হয়েছেন ভিনিসিয়াস জুনিয়র। রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ এই তরুণের জন্য সাড়ে ৪ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছেন যেটা বার্সেলোনার প্রস্তাবিত অংকের চেয়ে ২ কোটি বেশি।

     

    নেইমারকে দলে ভেড়াতে দৌড়ঝাঁপ কম করে নি রিয়াল মাদ্রিদ। বার্সেলোনায় যোগদানের পরও তাঁকে বার্নাব্যুতে নিয়ে আসতে রিয়াল কর্তৃপক্ষের দৌড়ঝাঁপের গোপন থাকে নি। ব্রাজিলের বর্তমান অধিনায়ককে না পাওয়ার আক্ষেপটা হয়তো এখনও পুড়িয়ে বেড়ায় লস ব্ল্যাংকোদের। এবার আর সে ভুল করতে চায় নি তাঁরা। ব্রাজিলের নতুন বিস্ময়কে নিজেদের করে পেতে আটঘাট বেঁধেই নেমেছে ইউরোপের বর্তমান চ্যাম্পিয়নরা।

     

    ভিনিসিয়াস ও তাঁর বর্তমান ক্লাব ফ্ল্যামেংগোর সাথে সংশ্লিষ্ট সূত্রগুলো জানাচ্ছে, কর ও আনুষঙ্গিক খরচাদি মিলিয়ে এই তরুণ উইঙ্গারের দাম দাঁড়াতে পারে ৬.১ কোটি ইউরো। কাগজে-কলমে এখনও কোনো চুক্তি না হলেও আগামী বছরই তাঁর বার্নাব্যুতে যোগদানের ব্যাপারটি মৌখিকভাবে চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে।