• ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান
  • " />

     

    আজহারের দিনে ওয়েস্ট ইন্ডিজের হতাশা

    সংক্ষিপ্ত স্কোর

    ১ম দিনশেষে

    পাকিস্তান ১৬৯/২ ( আজহার ৮৫*, চেজ ১/২৭)


     

    দ্বিতীয় উইকেট পড়ার পর ওয়েস্ট ইন্ডিজ দলের সবাই সারিবদ্ধ ভাবে দাঁড়ালেন উইকেটের সামনে। শেষ টেস্ট খেলতে নামা ইউনুস খান ক্রিজে আসার সময় পেলেন ‘গার্ড অফ অনার’। ব্যাট উঁচিয়ে সেটার জবাবও দিলেন। তাঁর এবং মিসবাহর বিদায়ী টেস্টের প্রথম দিনশেষে আজহার আলির ব্যাটিং দৃঢ়তায় হোল্ডারের দলকে হতাশায় পুড়িয়েছে পাকিস্তান।

     

    শুরুটা অবশ্য ভালোই হয়েছিল ক্যারিবিয়দের। আকাশের অবস্থা দেখে টসে জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন হোল্ডার। সাফল্যও আসে দ্রুতই, ১৯ রানের মাথায় শান মাসুদকে ফেরান চেজ। এরপর আজহার আলি ও বাবর আজমের ১২০ রানের জুটি দলকে বড় সংগ্রহের ভিত এনে দেন। ২৮ রানে ডওরিচ ক্যাচ ফেললে জীবন পান বাবর।

     

    ৫৫ রান করে জোসেফের বলে বাবর ফিরলে মাঠে নামেন ইউনুস। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের মতো তাঁকে সম্ভাষণ জানায় রোসেউয়ের দর্শকও। এরপর খেলা হয়েছে মাত্র ৪০ মিনিটের মতো। সকাল থেকেই গোমড়া মুখ করে থাকা আকাশ ক্রমশ আরও অন্ধকার হয়ে এলে খেলা বন্ধের সিদ্ধান্ত নেন দুই আম্পায়ার। ৮৫ রানে অপরাজিত আছেন আজহার, ইউনুসের রান ১০।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন