• সিরি আ
  • " />

     

    ম্যাচের সময়ই রাগ করে বেরিয়ে গেলেন সমর্থকেরা

    ম্যাচের সময়ই রাগ করে বেরিয়ে গেলেন সমর্থকেরা    

    মৌসুমটা একেবারেই ভালো যাচ্ছে না ইন্টার মিলানের। গত মঙ্গলবার দলের বাজে পারফরম্যান্সের জন্য কোচ স্টেফানো পিওলিকেও বরখাস্ত করা হয়েছিল। সবকিছু মিলিয়ে ক্লাবের অবস্থা যখন টালমাটাল, ঠিক তখনই ইন্টার ফুটবলাররা দেখল ভক্তদের অদ্ভুত এক কান্ড। গতকাল ম্যাচের প্রথমার্ধের শুরুতেই ‘প্রতিবাদ জানিয়ে’ মাঠ ছেড়ে বেরিয়ে গেছে ইন্টার সমর্থকরা।

     

    শেষ আট ম্যাচের একটিতেও জয় নেই, পয়েন্ট এসেছে মাত্র ২। চ্যাম্পিয়নস লিগের আশা তো শেষই, ইউরোপা লিগে খেলার আশাও টিমটিম করে জ্বলছে। পিওলিসহ এই নিয়ে তিনজন কোচকে বরখাস্ত করা হয়েছে এই মৌসুমেই। সান সিরোতে সাসুলোর বিপক্ষে ম্যাচের আগে তাই ঘরের দর্শকরা বিভিন্ন প্রতিবাদী ব্যানার ফেস্টুন নিয়েই হাজির হয়েছিল। ২৫ মিনিটের সময় হুট করেই একটি বিশাল ব্যানার বের করে ভক্তরা। সেটায় লেখা ছিল, “তোমরা আমাদের সমর্থন পাওয়ার যোগ্য নও। আমরা ‘হ্যালো’ বলতে এসেছিলাম, এখন মধ্যাহ্নভোজে যাচ্ছি!” এরপরই দল বেঁধে সবাই বের হয়ে যায় স্টেডিয়াম থেকে।

     

    বরখাস্ত হওয়া পিওলির বিপক্ষেও দেখা গেছে ব্যানার, “পিওলিকে বলতে চাই, এই অযোগ্য দল এবং হাস্যকর ফুটবলারদের মাঝে আপনিও একজন  পাক্কা ‘অভিনেতা’ ছিলেন।” দর্শকের এরকম কাণ্ডে কিছুটা হলেও অবাক হয়েছেন ইন্টার ফুটবলাররাও। শেষ পর্যন্ত এই ম্যাচেও ২-১ গোলে পরাজিত হয়ে মাঠ ছেড়েছে ইন্টার।