• সিরি আ
  • " />

     

    জুভেন্টাস থেকে মিলানে বনুচ্চি!

    জুভেন্টাস থেকে মিলানে বনুচ্চি!    

    এসি মিলানে লিওনার্দো বনুচ্চি!

    জুভেন্টাস থেকে এসি মিলানে যোগ দিয়েছেন ডিফেন্ডার লিওনার্দো বনুচ্চি। ধারণা করা হচ্ছে ইতালিয়ান সেন্টার ব্যাককে কিনতে ৪০ মিলিয়ন ইউরো খরচ হয়েছে মিলানের। 

    আজই তুরিন থেকে মিলানে পাড়ি জমিয়েছেন বনুচ্চি। তাঁর আগমনের আগেই ক্লাব অফিসের সামনে জড়ো হয়েছিলেন কয়েক হাজার মিলান সমর্থক। জুভেন্টাস থেকে মিলানে যোগ দেয়া তো বড় ঘটনাই! ৩০ বছর বয়সী এই ডিফেন্ডার জুভেন্টাসের হয়ে শেষ ৬ মৌসুমে ৬ বার সিরিআ জেতার পাশাপাশি জিতেছেন কোপা ইতালিয়াও। এর আগে ২০০৬ সালে মিলানের আরেক ক্লাব ইন্টারের হয়েও সিরিআ জয়ের রেকর্ড আছে তাঁর। নতুন ক্লাব এসি মিলান চ্যাম্পিয়নস লিগে জায়গা না পেলেও বনুচ্চির নতুন ক্লাব  বাছাইয়ের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। 

    গতকাল লাতসিও থেকে আর্জেন্টাইন মিডফিল্ডার লুকাস বিলিয়াকে দলে ভেড়ানোর পর বনুচ্চি মিলানের নবম নতুন খেলোয়াড়।    

    সেবাওসের সাথে রিয়াল মাদ্রিদের চুক্তি সম্পন্ন

    রিয়াল সোসিয়েদাদ থেকে দানি সেবাওসকে রিয়াল মাদ্রিদে নিয়ে আসা সময়ের ব্যাপারই মনে হচ্ছিল। আজ হয়ে গেল আনুষ্ঠানিক চুক্তিও। তরুণ মিডফিল্ডারকে কিনতে ১৭ মিলিয়ন ইউরো খরচ হয়েছে রিয়ালের।

    ডিলফুকে ফিরিয়ে আনল বার্সেলোনা 

    স্প্যানিশ রাইট উইঙ্গার জেরার্ড ডিলফুকে ফিরিয়ে এনেছে বার্সেলোনা। এভারটন, সেভিয়া, এসি মিলানে- প্রায় দুই বছর ধারে খেলে আসার পর  স্প্যানিশ এই মিডফিল্ডারের সাথে চুক্তি করেছে বার্সেলোনা।

    দানিলোর জায়গায় থমাস মুনিয়ের 

    দানিলো চেলসিতে যোগ দিলে তাঁর জায়গায় রিয়াল মাদ্রিদের প্রথম পছন্দ বেলজিয়ান ডিফেন্ডার থমাস মুনিয়ের। পিএসজি থেকে মুনিয়েরকে স্পেনে আনতে খুব বেশি বেগ পেতে হবে না বলে মনে করছেন জিনেদিন জিদানও। এমনটাই জানিয়েছে মার্কা।

    রিয়ালে যেতে চান ডি গিয়া

    ডন ব্যালোনের বরাত দিয়ে প্রায় সব সংবাদমাধ্যমই জানাচ্ছে রিয়াল মাদ্রিদে যোগ দিতে আগ্রহী ডেভিড ডি গিয়া। নিজের এজেন্ট হোর্হে মেন্ডেসকে নাকি এরই মাঝে জানিয়ে দিয়েছেন প্রয়োজনীয় ব্যবস্থা নিতে। ডি গিয়া- রিয়াল মাদ্রিদের দলবদলের প্রহসনটা আরও লম্বা হবে? নাকি শেষ পর্যন্ত স্বপ্ন পূরণ হবে ডি গিয়ার?