• লা লিগা
  • " />

     

    বার্সাতে 'সুখেই' আছেন নেইমার

    বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাচ্ছেন নেইমার, গত দুদিন ধরেই সংবাদমাধ্যমে উড়ে বেড়াচ্ছে এই গুঞ্জন। এসবের মাঝে মুখে একরকম কুলূপ এঁটে ছিলেন বার্সা ফরওয়ার্ড। এবার নেইমার বললেন, বার্সেলোনাতে তিনি ‘সুখেই’ আছেন।

    দুদিন আগেই শোনা যাচ্ছিল, পিএসজির সাথে বৈঠক করতে যাচ্ছেন নেইমারের বাবা। এরপর গুঞ্জনটা আরও ডালপালা মেলে যখন জানা যায়,  ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে কিনতে রাজি পিএসজি। নেইমার অবশ্য বলছেন, বার্সাতে তিনি ভালোই আছেন, “বার্সার হয়ে গত মৌসুমটা দারুণ কেটেছে, হয়তো ক্লাবের হয়ে এটা আমার সেরা। আমি এই শহরের সাথে ভালোভাবেই মানিয়ে নিয়েছি। এখানে আমি যথেষ্ট সুখেই আছি! এজন্যই আমার খেলারও উন্নতি হয়েছে। ভবিষ্যতেও এটা ধরে রাখতে চাই।”

    এদিকে কাতালানদের ভাইস প্রেসিডেন্ট জর্দি মেস্ত্রে বলছেন, তিনি নিশ্চিত যে নেইমার বার্সা ছাড়বেন না, “আমি ২০০ ভাগ নিশ্চিত সে পিএসজিতে যাবে না। ফরাসী মিডিয়ার অনেক খবরই আমি পর্যালোচনা করে দেখেছি, এরকম কিছু হচ্ছে না। ক্লাব ও নেইমারের মাঝে আগের মতো সুসম্পর্ক আছে। এটা সামনের দিনগুলোতেও একই থাকবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন