• লা লিগা
  • " />

     

    'নেইমার তো রিয়ালেই আসতে পারে!'

    তাঁর ক্লাব ছাড়া নিয়ে কম কথা হয়নি। প্রতিদিনই নতুন মোড় নিচ্ছে নেইমারের বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়ার খবর। এবার মাদ্রিদ মিডফিল্ডার ক্যাসেমিরো বললেন, নেইমার মাদ্রিদে আসলেও মন্দ হয় না!

    নেইমার বার্সায় থাকবেন না পিএসজিতে যাবেন, এ নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। বার্সা থেকে মাদ্রিদে গেলে সমালোচনার তীরে বিদ্ধ হতে হবে নেইমারকে, এটা ভালমতোই জানেন ক্যাসেমিরো। তবে মাদ্রিদ তাঁকে সাদরে গ্রহণ করবে বলেই জানান,  “নেইমার নিজেই সবকিছু জানিয়ে দেবে। সে জানে কী করা উচিত। তবে যদি সে বার্সা ছাড়তেই চায়, তাহলে রিয়ালে আসলেই তো পারে! এখানে এলে তাঁকে স্বাগতই জানাবে সবাই। একসাথে খেলতে পারাটা মন্দ হয় না!”  

    ক্যাসেমিরোর মতে, সিদ্ধান্তটা নেইমারের ওপরেই ছেড়ে দেওয়া উচিত, “নেইমারের সাথে এই ব্যাপারে কথা হয়নি। তবে তাঁকে শুভকামনা জানিয়ে রাখতে চাই ভবিষ্যতের জন্য। সে অসাধারণ একজন ফুটবলার। সে এবং তাঁর বাবা জানে কোনটা করলে তাঁর ক্যারিয়ারের জন্য ভালো হবে। যদি সে বার্সেলোনাতে থেকেও যায় তবুও আমি তাঁর ভালোই চাইবো। নেইমার আমাদের ব্রাজিল দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ, আমরা সবসময় তাঁর ভালোই দেখতে চাই।”

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন