• সিরি আ
  • " />

     

    তিন বারে এসে সত্যিই অবসর নিলেন কাসানো!

    তিন বারে এসে সত্যিই অবসর নিলেন কাসানো!    

    আন্তোনিও কাসানোর ঘটবনাবহুল ক্যারিয়ার শেষ হল নাটকীয়তা দিয়েই। এক মাসের ভেতর তিন বার সিদ্ধান্ত বদলে এবার আবারও ফুটবলকে বিদায় জানালেন ইতালিয়ান ফরোয়ার্ড। 

    জানুয়ারির পর থেকেই ক্লাব বিহীন ছিলেন আন্তোনিও কাসানো। সাম্পদরিয়ার সাথে চুক্তি শেষ হওয়ার পর গ্রীষ্মের দলবদলের মৌসুমে হেলাস ভেরোনার হয়ে আবার ফিরেছিলেন ফুটবলে।। কিন্তু নতুন ক্লাবের সাথে চুক্তির আট দিনের মাথায়ই ফুটবল থেকে অবসর নিয়ে হৈ চৈ ফেলে দিয়েছিলেন কাসানো। 



    এরপর ওই একই দিনে আবারও সিদ্ধান্ত বদলান তিনি। সংবাদ সম্মেলন করে জানান ভেরোনার সাথেই থাকছেন তিনি। নতুন ক্লাবে চ্যালেঞ্জ নিতে মুখিয়ে আছেন বলেও নিশ্চিত করেন। অবসরের সিদ্ধান্তটা 'হুট' করে ভুলের বসেই নিয়েছিলেন জানিয়ে ক্লাবের কাছে ক্ষমাও চান তিনি। 

    সিদ্ধান্ত বদলের পর সপ্তাহখানেক ছিলেন দলের সাথে। সে সময় দুটি প্রীতি ম্যাচেও অংশ নেন সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। কিন্তু এরপরই কাসানোর 'অবসর নাটক' আবার নতুন মোড় নেয়। সিদ্ধান্তের বাঁকবদলে আরও একবার ফুটবলকে বিদায় জানান ইতালির হয়ে ৩৯ ম্যাচ খেলা এই স্ট্রাইকার। 

    দ্বিতীয়বার ফুটবল থেকে অবসর নেয়ার ঘটনা নিয়েও অবশ্য কম নাটক হয়নি। এসব ঘটনা চলাকালীনই তাঁর স্ত্রী টুইটারে জানান ফুটবলকে বিদায় জানাচ্ছেন না কাসানো। হেলাস ভেরোনাকে বিদায় জানিয়েছেন তিনি। নতুন ক্লাবও খুঁজে বের করবেন গ্রীষ্মের দলবদলের বাজার শেষ হওয়ার আগেই। কাসানোর স্ত্রীর টুইটে জলঘোলা হয় আরও। 

    এরপর আরও একবার স্ত্রীর করা টুইটকে 'ভুল' বলে নিজেই বিবৃতি দেন কাসানো। আর পাকাপাকিভাবে জানিয়ে দেন, ফুটবল মাঠে আর দেখা যাবে না তাঁকে!