• লা লিগা
  • " />

     

    নেইমারকে 'বিশ্বাসঘাতক' বললেন বার্সা ভক্তরা!

    শেষ পর্যন্ত বোধহয় কাতালান ভক্তদের ধৈর্যের বাঁধটা ভেঙ্গেই গেলো! নেইমারের দলবদলের এই ‘নাটক’ এতদিন সহ্য করার পর একটু যেন ক্ষুদ্ধ হয়ে উঠেছে বার্সেলোনা ভক্তরা। ন্যু ক্যাম্পের বাইরে লাগানো নেইমারের ছবিসহ পোস্টারে লেখা হয়েছে, ‘এই বিশ্বাসঘাতকেই আমরা খুঁজছি!’

    নেইমারের পিএসজিতে যাওয়া নিয়ে গত এক মাসে কম আলোচনা সমালোচনা হয়নি। এমনকি এই ‘অতি আলোচনায়’ নাকি খানিকটা বিরক্ত বার্সা ফুটবলাররাও। তবে এতদিন ক্লাবটির ভক্তদের পক্ষ থেকে কোনো মন্তব্য শোনা যায়নি। গতকাল বার্সেলোনার স্টেডিয়ামের বাইরে বেশ কয়েক জায়গায় একটি পোস্টার দেখতে পাওয়া যায়। সেখানে নেইমারকে ‘বিশ্বাসঘাতক’ বলা হয়েছে। সেখানে আরও লেখা ছিল, "স্বার্থপর নেইমারের চলে যাওয়া উচিত। বার্সেলোনা ঐসব ফুটবলারদের দল যারা এই ক্লাবের জার্সিকে ভালোবাসে।”

     

     

    এদিকে চীন থেকে পিএসজির জন্য মেডিকেল করাতে যাওয়ার গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত সরাসরি স্পেনেই গিয়েছেন নেইমার। দলের সাথে অনুশীলনেও যোগ দেওয়ার কথা আছে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন