• লা লিগা
  • " />

     

    নেইমার প্রসঙ্গে ভক্তদের 'দুয়ো' শুনলেন বার্সা সভাপতি

    নেইমারের বিদায়ের পর প্রথমবারের মতো বক্তব্য দিতে এসেছিলেন। কিন্তু সমর্থকদের সামনে কথা বলতে গিয়ে খানিকটা বিব্রতকর পরিস্থিতিতেই পড়তে হলো বার্সা সভাপতি হোসে মারিয়া বার্তেম্যুকে। নেইমার প্রসঙ্গ উঠতেই ভক্তদের দুয়োধ্বনি শুনতে হয়েছে তাকে।

    নতুন মৌসুমকে সামনে রেখে ‘বার্সেলোনা সাপোর্টার্স ক্লাবের’ সদস্যদের সাথে বিশেষ মতবিনিময় সভায় বসেছিলেন ক্লাবের কর্মকর্তারা। হোসে মারিয়া বলেন, নেইমারের বিদায় বলার ধরনটা তার পছন্দ হয়নি, “নেইমার নিজের ইচ্ছাতেই ক্লাব ছেড়েছে। সে এখন ক্লাবের কাছে অতীত। তবে যাওয়ার আগে সে পরিষ্কারভাবে সবাইকে বলতে পারত ব্যাপারটা, এটা সে করেনি।”

    মারিয়া বলছেন, নেইমার যাওয়াতে ক্লাবের কোনো ক্ষতি হয়নি,  “ক্লাবের চেয়ে কেউ বড় না। আমরা সবকিছুই ইউয়েফার কাছে বলেছি। তবে শেষ পর্যন্ত যা হয়েছে সেটা বার্সার জন্যই ভালো। সে থাকলে আমরা ভালো ফুটবলার পেতাম, এখন অনেক টাকা পেয়েছি।”

     

     

    নিজের কথা শেষ করার আগেই দর্শকসারিতে বসা বহু ভক্ত দুয়োধ্বনি দিতে থাকেন মারিয়াকে উদ্দেশ্য করে। নেইমারের বিদায় এবং সাম্প্রতিক সময়ে বার্সা কর্তৃপক্ষের বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে যে তারা একেবারেই খুশি নন, সেটা মোটামুটি স্পষ্টই ছিল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন