• লা লিগা
  • " />

     

    'ডেম্বেলের ব্যাপারে এক মিলিমিটারও আগায়নি বার্সা'

    'ডেম্বেলের ব্যাপারে এক মিলিমিটারও আগায়নি বার্সা'    

    কুতিনহো ও ডেম্বেলে দলে ভেড়ানোর কাছাকাছি বার্সা?

    বার্সেলোনা সভাপতি ফিলিপ সেগুরা জানিয়েছেন কুতিনহো আর ডেম্বেলকে দলে নেয়ার ব্যাপারে এগিয়েছে তার দল। অবশ্য বরুশিয়া সভাপতি ওয়াটজেকের কথা শুনলে ধন্ধে পড়ে যেতে পারেন। সেগুরার মন্তব্যের বিপরীতে তিনি জানিয়েছেন ডেম্বেলেকে দলে নেয়ার ব্যাপারে এক মিলিমিটারও অগ্রসর হয়নি বার্সা!

    অন্যদিকে পরের ম্যাচেও কুতিনহোকে দলে না পেলেও, লিভারপুল ম্যানেজার তার পুরনো মতেই অটল আছে। কুতিনহোকে ছাড়ছেন না বলে জানিয়েছেন তিনি।

    অ্যাটলেটিকোতে যেতে চান কস্তা

    চেলসি জরিমানা করার পর এবার বিবৃতি দিয়ে ডিয়েগো কস্তা জানিয়েছেন চেলসিতে ফিরছেন না তিনি। আন্তোনিও কন্তের সাথে বনিবনা না হওয়ার ব্যাপারেও ইঙ্গিত দিয়েছেন নিজের বিবৃতিতে। আর পুরনো ঠিকানা অ্যাটলেটিকো মাদ্রিদের হয়েই আবারও ফুটবলে ফেরার ইচ্ছা জানিয়েছেন স্প্যানিশ স্ট্রাইকার।


    ‘ম্যানেজার (কন্তে) যদি আমাকে না চান, সেক্ষেত্রে আমি অ্যাটলেটিকো মাদ্রিদে যেতে চাই। আমি অন্য ক্লাবের প্রস্তাবে মত দেইনি। ক্লাব (চেলসি) আমাকে চীনের কোনো দলে বিক্রি করতে চাইছে। আমি যদি দলে না থাকি, তাহলে এমন ক্লাবেই যাব যেখানে আমি যেতে চাই। যারা বেশি টাকা দিচ্ছে তাদের দলে নয়। এই মাসের মধ্যেই অ্যাটলেটিকোর ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছাতে চাই’- বিবৃতিতে জানিয়েছেন কস্তা।

    আর্সেনাল ছাড়ছেন পলিস্তা?

    স্কাই স্পোর্টস বলছে স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়াতে যোগ দিচ্ছেন গ্যাব্রিয়েল পলিস্তা। ১০ মিলিয়ন ইউরোর চুক্তি হতে পারে বলে জানাচ্ছে তারা।

    ম্যান সিটিতে ইভান্স?

    সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডার জনি ইভান্সকে দলে নিতে চাইছেন পেপ গার্দিওলা। কিন্তু এই ডিফেন্ডারের জন্য ম্যান সিটির দেয়া ১৮ মিলিয়ন ইউরোর প্রস্তাব নাকচ করে দিয়েছেন ওয়েস্টব্রম।