• লা লিগা
  • " />

     

    'বার্সা প্রেসিডেন্ট একটা কৌতুক ছাড়া কিছুই না'

    ক্লাব ছাড়ার পর থেকেই দুজনের মাঝে দ্বন্দ্বটা চলছে। একদিন আগেই বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ বলেছিলেন, নেইমার ও তার বাবার ওপর ভরসা করে বড় ভুল করেছেন। এই কথার জবাবে নেইমার বলেছেন, বার্তোমেউ একটা ‘কৌতুক’ ছাড়া আর কিছুই না।

     

    রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজি যাওয়ার পর নেইমারের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছে বার্সা কর্তৃপক্ষ। বার্তোমেউ দাবি করেছেন, নেইমারের বাবার জন্যই সে ক্লাব ছেড়েছে। তাদের ওপর অতিরিক্ত ‘বিশ্বাস’ করার ‘ফলটাও’ পেয়েছেন বলে ক্ষোভ প্রকাশ করেন বার্তোমেউ, “নেইমার ও তার বাবার ওপর একটু বেশিই বিশ্বাস করেছিলাম আমরা। এটাই ভুল হয়েছে।”

     

     

    সাবেক ক্লাবের প্রেসিডেন্টের এরকম কথার জবাবটা সাথে সাথেই দিয়েছেন নেইমার। ইন্সটাগ্রামের নেইমার বলেন, বার্সেলোনার বর্তমান প্রেসিডেন্টের কথাবার্তা হাস্যকর, “বার্সেলোনার বর্তমান প্রেসিডেন্ট রীতিমত একটা কৌতুক!”

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন