• " />
    X
    GO11IPL2020

     

    'হাথুরুসিংহে কোচের দায়িত্ব নিলে সেটা শ্রীলংকার জন্যই ভালো'

    কিছুদিন আগেই বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব ছাড়ার ব্যাপারে বিসিবিকে চিঠি পাঠিয়েছিলেন। সাকিব-মুশফিকদের কোচ হিসেবে চন্ডিকা হাথুরুসিংহেকে আর দেখতে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। গুঞ্জন উঠেছে, শ্রীলংকা জাতীয় দলের দায়িত্ব নিতে পারেন তিনি। ভারত সফররত লংকান  দলের ওপেনার দিমুথ করুনারত্নে বলছেন, হাথুরুসিংহে শ্রীলংকার কোচ হলে সেটা দলের জন্যই ভালো হবে।

     

    করুনারত্নে মনে করেন, ‘পরিচিত’ মুখদের সাথে কাজ করলে কোচ ও দল দুই পক্ষেরই লাভ, “হাথুরুসিংহে যদি শ্রীলংকার কোচের দায়িত্ব নেন তাহলে সেটা দলের জন্য অবশ্যই ভালো। দলের বেশিরভাগ ক্রিকেটারকে তিনি চেনেন। আমিও তাঁর অধীনে খেলেছি ক্যারিয়ারের শুরুতে।”

     

     

     

    তবে হাথুরুর শ্রীলংকার কোচ হওয়ার ব্যাপারটা দেশটির ক্রিকেট বোর্ডের ওপরেই ছেড়ে দিয়েছেন করুনারত্নে, “আমি নিশ্চিতভাবে বলতে পারছি না তিনি আমাদের সাথে যোগ দেবেন কিনা। আমি এই ব্যাপারে কিছু খবর শুনেছি। এখনই কোনো মন্তব্য করতে চাই না। কোচ নিয়োগের দায়িত্ব বোর্ডের, তারাই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন