• " />

     

    শেষ পর্যন্ত সাকিবের দলেই তামিম, লাহোরে মুস্তাফিজ

    পাকিস্তান সুপার লিগ, পিএসএলের এবারের আসরের জন্য সাকিব আল হাসানকে রাখলেও তামিম ইকবালকে ছেড়ে দিয়েছিল পেশোয়ার। নিলামে সেই তামিমকেই দলে টানলো তারাই! সাকিব-তামিম তাই আবারও খেলবেন একই দলে। ডায়মন্ড ক্যাটাগরিতে তামিমের সঙ্গে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমানও। তিনি খেলবেন লাহোরে। 

     

     

    পেশওয়ার ছেড়ে দেওয়াতে ডায়মন্ড ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত হয়েছিল তামিমের নাম। সঙ্গে ছিলেন মুস্তাফিজও। নিলামের দ্বিতীয় রাউন্ডেই দুজনকে ডেকেছে পেশোয়ার ও লাহোর। এ দুই ধাপে তামিমের দলে গেছেন ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো, আর মুস্তাফিজের আগে লাহোর দলে টেনেছে অস্ট্রেলিয়ান ওপেনার ক্রিস লিনকে। 

    তামিম, মুস্তাফিজ ছাড়াও আরও ১৪ জন বাংলাদেশী আছেন পিএসলের ড্রাফটে। গোল্ড ক্যাটাগরিতে আছেন তাসকিন আহমেদ। আর সিলভার ক্যাটাগরিতে আছেন বাকিরা। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন