• সিরি আ
  • " />

     

    জুভেন্টাসকে শিরোপা তুলেই দিল নাপোলি

    জুভেন্টাসকে শিরোপা তুলেই দিল নাপোলি    

    জুভেন্টাসকে ঘরের মাঠে হারিয়ে ইতালিয়ান লিগ জমিয়ে তুলেছিল নাপোলি। সেই তারাই মাত্র দুই সপ্তাহের ব্যবধানে জুভেন্টাসকেই লিগ শিরোপাটা উপহার দিয়ে দিল। যদিও শিরোপা এখনও নির্ধারিত হয়নি। গত সপ্তাহে ফিওরেন্টিনার কাছে হারার পর আজও ঘরের মাঠে তরিনোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে নাপোলি। শিরোপা জিততে হলে এখন তাই অলৌকিক কিছুর আশাই করতে হবে মারুসিও সারির দলকে। বাকি দুই ম্যাচ শুধু জিতলেই হবে না, করতে হবে অন্তত ১৬ গোল! সঙ্গে জুভেন্টাসকেও হারতে হবে বাকি দুই ম্যাচ। 

    সিরি আর টানা সপ্তম শিরোপাটা তাই জুভেন্টাসের জন্য সময়ের ব্যাপারই হয়ে গেছে। আগামী রবিবার রোমার বিপক্ষে ম্যাচেই তাই শিরোপা নিশ্চিত হয়ে যাওয়ার কথা জুভেন্টাসের।



    গতকাল ঘরের মাঠে বোলনিয়ার সঙ্গে প্রথমে পিছিয়ে পড়েও ৩-১ গোলে জিতে নিজেদের কাজটা সেরে রেখেছিল জুভেন্টাস। সিমিওন ভার্দির গোলে পিছিয়ে পড়ার পর আত্মঘাতী গোলে ম্যাচে ফেরে জুভেন্টাস। পরে সামি খেদিরা ও পাউলো দিবালার গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

    কিন্তু নাপোলি শেষ পর্যন্ত হতাশই করেছে নিজেদের সমর্থকদের। ঘরের মাঠে দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত তরিনোকে হারানো হয়নি তাদের। নাপোলি হেরে গেলে অবশ্য আজই নির্ধারিত হয়ে যেত শিরোপা। জুভেন্টাসকে তাই অপেক্ষা করতে হচ্ছে।