• সিরি আ
  • " />

     

    মালদিনিকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত জানেত্তি

    মালদিনিকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত জানেত্তি    

    অবসরের ৯ বছর এসি মিলানের ডেভলপমেন্ট ডিরেক্টর হয়ে ফিরেছেন পাওলো মালদিনি। ক্যারিয়ারের পুরোটা সময় মিলানের হয়ে খেলে, মিলানকে অধিনায়কত্ব করে এতোদিন তিনি ছিলেন কিছুটা আড়ালেই। ৯ বছর সময়টা কম নয়, এর মধ্যে মিলানে বদলে গেছে অনেক কিছুই। মালদিনি যেমন ফিরতে পেরে খুশি, সমর্থকেরাও তাকে ফিরে পেয়ে খুশি। কিন্তু মিলানের নগরপ্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের  একজনকেও খুশি করেছে মালিদিনির ফিরে আসা। 

    সাবেক ইন্টার মিলান অধিনায়ক হাভিয়ের জানেত্তি পুরনো প্রতিদ্বন্দ্বীকে ফিরে পেয়ে বেশ খুশি। দুইজনই ছিলেন দুই ক্লাবের অধিনায়ক, ডার্বি ম্যাচগুলোতে নিয়মিত দেখা হত। জানেত্তি এখন সেই ডার্বিরই অপেক্ষা করছেন। বলেছেন ডার্বিতেই স্বাগত জানাবেন মালদিনিকে। 



    "আমি পাওলোর জন্য খুবই খুশি। সে অনেক বড় মাপের খেলোয়াড় ছিল, কিন্তু  সেটার চেয়েও গুরুত্বপূর্ণ হল মানুষ হিসেবে সে খুবই মহৎ"- গাজাত্তে দেল্লো স্পোর্টে মঙ্গলবার লিখেছেন জানেত্তি। 

    "তার মতো একজন বিশ্বফুটলের জন্যই ভালো। বিশেষ করে এটা আমাদের জন্য একটা ভালো খবর। আমরা একে অপরের মুখোমুখি হয়েছি অনেকবার। এখন আমাদের ভূমিকা ভিন্ন। কিন্তু তার প্রতি সেই পুরনো মুগ্ধতা আর সম্মান দুটোই আগের মতই আছে।"

    "আমি পরের ডার্বিতেই তাকে জড়িয়ে ধরতে পারলে খুশি হব। যেভাবে আমরা মাঠেও আগে আলিঙ্গন করেছি অনেকবার। তার নতুন কাজের জন্য তার জন্য অনেক শুভকামনা থাকল।"