• বুন্দেসলিগা
  • " />

     

    • বুন্দেসলিগা

    বায়ার্নের সঙ্গে নিজেকে বাঁধছেন পাভার্ড

    স্টুটগার্ট থেকে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন ফ্রেঞ্চ রাইট-ব্যাক বেনজামিন পাভার্ড। ৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের ফুলব্যাককে দলে নিয়েছে তারা, নিশ্চিত করেছেন বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর হাসান সালিহামিদজিচ।

    বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে দুর্দান্ত এক গোল করে নজর কেড়েছিলেন সবার, জিতেছিলেন টুর্নামেন্টের সেরা গোলের অ্যাওয়ার্ডও। এরপর থেকেই মূলত তাকে দলে নিতে উঠেপড়ে লেগেছিল ইউরোপের সেরা দলগুলো। শেষ পর্যন্ত পাভার্ডকে দলে নেওয়ার রেসে জিতেছে জার্মান চ্যাম্পিয়নরা।

     

    জানুয়ারিতে দলে ভেড়ালেও বাকি মৌসুমটা স্টুটগার্টেই কাটাবেন পাভার্ড, বায়ার্নে যোগ দেবেন আগামী গ্রীষ্মে। রাফিনহার ক্যারিয়ারের সায়াহ্নে চলে আসায় এবং জশুয়া কিমিচকে মাঝমাঠে খেলানোয় দীর্ঘদিন ধরেই দলে এক রাইটব্যাক ভেড়ানোর চিন্তাভাবনায় ছিল 'বাভারিয়ান'রা। পাভার্ডেই চোখ ছিল কোচ নিকো কোভাচের। ২০১৬ থেকে বুন্দেসলিগারই আরেক দল ভিএফবি স্টুটগার্টে খেলায় জার্মান লিগে বেশ পরিচিত মুখই বলা চলে পাভার্ডকে।

    বিশ্বচ্যাম্পিয়ন ফ্রেঞ্চ দলের আরেক ফুলব্যাক লুকাস হার্নান্দেজকেও দলে নিতে চায় বায়ার্ন। তবে অ্যাটলেটিকো মাদ্রিদ বেঁকে বসায় হয়ত এই জানুয়ারিতে জার্মানি আসা হচ্ছে না লুকাসের।