• সিরি আ
  • " />

     

    সুস্থ হয়েও খেলতে রাজি নন ইকার্দি

    সুস্থ হয়েও খেলতে রাজি নন ইকার্দি    

    অধিনায়কত্ব ‘কেড়ে’ নেওয়ার পর থেকেই ইন্টার মিলানের হয়ে মাঠে নামেননি তিনি। মাউরো ইকার্দি ও ইন্টারের পক্ষ থেকে জানানো হয়েছিল, ডান হাঁটুর ইনজুরির কারণেই খেলতে পারছেন না তিনি। গতকাল ক্লাবের চিকিৎসকরা ইকার্দিকে অনুশীলন করার ছাড়পত্র দিয়েছেন। তবে ইন্টার কোচ লুসিয়ানো স্পালেত্তি জানিয়েছেন, সুস্থ হলেও এখনই খেলায় ফিরতে চান না ইকার্দি।

     

     

    ১৩ ফেব্রুয়ারি ইউরোপা লিগে র‍্যাপিড ভিয়েনার বিপক্ষে ম্যাচের আগে অনেকটা অপ্রত্যাশিতভাবেই অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় ইকার্দিকে। এরপর ভিয়েনার মাঠে খেলতে যেতে অস্বীকৃতি জানান তিনি। অজুহাত হিসেবে দেখিয়েছেন হাঁটুর ইনজুরি। এরপর ইন্টার আরও ছয়টি ম্যাচ খেললেও একটিতেও স্কোয়াডে ছিলেন না এই আর্জেন্টাইন।

    স্পালেত্তি গত সপ্তাহে সাংবাদিকদের সাথে উত্তপ্ত এক বাক্যবিনিময়ে জানিয়েছিলেন, সুস্থ হলেই মাঠে ফিরবেন ইকার্দি। তবে এবার তিনি নিজেই জানালেন, ফিট ঘোষণা করা হলেও খেলায় ফিরতে চাচ্ছেন না ইকার্দি, ‘ডাক্তাররা তাকে ফিট ঘোষণা করেছে, সে অনুশীলন করতে পারবে এটাও বলেছে। তবে সে বলেছে, এখনো নাকি তাঁর পায়ে ব্যথা আছে। তাঁর যখন ইচ্ছা হবে তখনই নাকি সে আমাদের জানাবে! আমি এটা শুনেই বাড়ি চলে গেছি। বাকিটা ক্লাব প্রেসিডেন্টই আপনাদের বলবেন।’

     

     

    ২০২১ সাল পর্যন্ত ইন্টারের সাথে চুক্তি আছে ইকার্দির। তবে সাম্প্রতিক সময়ে ইকার্দি ও তাঁর স্ত্রীর পোস্টে এটা অনেকটাই স্পষ্ট, ইন্টার কর্তৃপক্ষের সাথে সম্পর্কের চরম অবনতি ঘটেছে তাদের। গুঞ্জন উঠেছে, এই মৌসুম শেষেই ক্লাব ছাড়ছেন তিনি। ইউরোপের বেশ কয়েকটি বড় ক্লাবের সাথে তাঁর যোগাযোগের কথাও শোনা যাচ্ছে।