• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    অধিনায়ক নির্বাচনের দায়িত্ব খেলোয়াড়দের ওপর ছাড়বেন গার্দিওলা

    অধিনায়ক নির্বাচনের দায়িত্ব খেলোয়াড়দের ওপর ছাড়বেন গার্দিওলা    

    ভিনসেন্ট কম্পানি ক্লাব ছাড়ার পর এখনও নতুন কাউকে অধিনায়কের দায়িত্ব দেয়নি ম্যানচেস্টার সিটি। ইংলিশ চ্যাম্পিয়নদের কোচ পেপ গার্দিওলা বলছেন, অধিনায়ক নির্বাচনের দায়িত্বটা খেলোয়াড়দের ওপরই ছেড়ে দেবেন তিনি। পুরো স্কোয়াড এক সঙ্গে হলে আলোচনার পর ঠিক করা হবে সিটির নতুন অধিনায়ক। 



    কম্পানির অবর্তমানে ডেভিড সিলভা বহুদিন ধরেই সিটির অধিনায়কের আর্মব্যান্ড পরে আসছেন। বুধবার প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচেও ওয়েস্টহামের বিপক্ষে সিলভা ছিলেন অধিনায়ক। তবে স্প্যানিশ মিডফিল্ডার জানিয়ে দিয়েছেন সিটিতে এটাই হতে যাচ্ছে তার শেষ মৌসুম। তাই সিলভাই অধিনায়ক হবেন কী না সেটা নিয়ে সংশয় আছে। 

    গার্দিওলা বলছেন, "পুরো দল যখন এক জায়গায় হবে তখন খেলোয়াড়রাই নিজেদের নতুন অধিনায়ক ঠিক করে নেবে। সবাই যফিরলে একটা  বৈঠক হবে, সেখানেই ঠিক করা হবে নতুন অধিনায়ক।"

    সিটির বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন অবশ্য জানাচ্ছেন তাকে দায়িত্ব দেওয়া হলে সানন্দেই রাজি হয়ে যাবেন তিনি, "দল যদি আমাকে অধিনায়ক হিসেবে চায় অথবা ক্লাব যদি চায়- আমি খুশি মনে রাজি হয়ে যাব। কিন্তু আমার মনে হয় এসব নিয়ে  পুরো দলের আলোচনা হওয়া উচিত। সবাই ফিরলেই এসব নিয়ে কথা হবে।"