• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X

     

    ছিনতাইকারির কবলে ওজিল, বাঁচালেন সতীর্থ কোলাসিনাচ

    আর্সেনাল ফুটবলার মেসুত ওজিল ও সিড কোলাসিনাচ লন্ডনের রাস্তায় গাড়ি চোরাকারবারির কবলে পড়েছিলেন। বড় সড় বিপদও হতে পারত। দুইজন দুষ্কৃতিকারী আক্রমণ করেছিলেন ছুরি নিয়ে। কোলাসিনাচ খালি হাতেই মোকাবেলা করতে গিয়েছিলেন দুইজনকে, পরে লোকজন জড়ো হওয়ায় পালিয়ে যায় দুই ছিনতাইকারী। দুই খেলোয়াড়ই সুস্থ আছেন এবং কোনো ক্ষতি হয়নি তাদের।

    বৃহস্পতিবার মধ্য দুপুরে নর্থ লন্ডনের রাস্তায় নিজের মার্সিডিজ জি ক্লাস-এসইউভি গাড়িতে করে যাচ্ছিলেন ওজিল ও বসনিয়ান ফুটবলার কোলাসিনাচ। রাস্তার পাশেই গাড়ি পার্ক করা ছিল। গাড়িতে ছিলেন ওজিলের স্ত্রীও। এমন সময় কালো ফুল হাতা জামা ও মাথায় হেলমেট পরা দুইজন ছুরি নিয়ে ছুটে যায় ড্রাইভিং সিটে থাকা ওজিলের দিকে। ওজিল কোনোমতে গাড়ির দরজা খুলে জান বাঁচিয়ে পাশের এক তার্কিশ হোটেলে গিয়ে লোকজন জড়ো করেন। ওই মুহুর্তের একটি ভিডিওচিত্রও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায় কোলাসিনাচ খালি হাতে ধেয়ে যান ওই দুইজন দুষ্কৃতিকারীর দিকে। কোলাসিনাচের প্রতিরোধের সঙ্গে রেস্তোরা থেকে বেরিয়ে আসা লোকজন দেখে পরে পালিয়ে যায় ছিনতাইকারিরা।  

    লন্ডন পুলিশের দেওয়া বিবৃতিতে পুরো ঘটনা বর্ণনা করা হয়েছে। সঙ্গে জানানো হয়েছে দুই খেলোয়াড় ও ওজিলের স্ত্রী সবাই সুস্থ ও নিরাপদেই আছেন।