• সিরি আ
  • " />
    X

     

    দিবালা-লুকাকুকে অদল বদল করবে জুভেন্টাস-ইউনাইটেড?

    পাউলো দিবালা জুভেন্টাস ছাড়ছেন, এমন খবর শোনা যাচ্ছে গত কয়েক সপ্তাহ ধরেই। একই সাথে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে অন্য কোথাও যাবেন রোমেলু লুকাকু, গুঞ্জন উঠেছে এমনটাই। স্কাই স্পোর্টস তাদের রিপোর্টে এবার বলছে, দিবালা-লুকাকুকে অদল বদল করতে পারে জুভেন্টাস-ইউনাইটেড। এই ব্যাপারে কথা বলতেই নাকি ইংল্যান্ডে গেছে দিবালার এজেন্ট। 

    পালের্মো থেকে ২০১৫ সালে ৩২ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে এসেছিলেন দিবালা। জুভেন্টাসের হয়ে ১৮২ ম্যাচে দিবালার গোলসংখ্যা ৭৮। স্কাইয়ের রিপোর্ট বলছে, দিবালার দাম ধরা হয়েছে প্রায় ১০০ মিলিয়ন ইউরো, লুকাকুর দাম প্রায় ৮৫ মিলিয়ন। দুই ক্লাব এই ফুটবলারদের অদল বদল করলে জুভেন্টাসকে ১৫ থেকে ২০ মিলিয়ন ইউরো দিতে হবে ইউনাইটেডের।  

    স্কাইয়ের রিপোর্ট আরও বলছে, দিবালা জুভেন্টাসেই থাকতে চান। কিন্তু ইউনাইটেড যদি তাঁকে আরও ভালো বেতন দেয় তাহলে তুরিন ছাড়তে পারেন তিনি। ইউনাইটেডে প্রতি বছর ১০ মিলিয়ন ইউরো বেতন চান দিবালা। দিবালার এই শর্ত যদি মেনে নেয় ইউনাইটেড, তাহলেই ইংল্যান্ডে যাবেন তিনি। সেক্ষেত্রেই কেবল তার পরিবর্তে লুকাকুকে দলে আনতে পারে জুভেন্টাস। ইউনাইটেডের সাথে এসব ব্যাপারে কথা বলতে লন্ডনে গেছেন দিবালার এজেন্ট।

    এদিকে প্রাক মৌসুমে ইনজুরির কারণে ইউনাইটেডের হয়ে কোনো ম্যাচ খেলেননি লুকাকু। তাঁকে কেনার জন্য চেষ্টা করেছিল ইন্টার মিলানও। তবে ৫৪ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দেওয়ায় তাঁকে বিক্রি করেনি ইউনাইটেড। ইন্টারের পর এবার লুকাকুর দিকে নজর জুভেন্টাসের। 

    প্রিমিয়ার লিগে দলবদলের সময় শেষ হবে আগামী ৮ আগস্ট। দিবালা-লুকাকু অদল বদলের জন্য জুভেন্টাস ও ইউনাইটেডের হাতে তাই আছে মাত্র এক সপ্তাহ।