• সিরি আ
  • " />

     

    • সিরি আ

    ইকার্দির নয় নম্বর জার্সি পেলেন লুকাকু

    মাউরো ইকার্দির সাথে ইন্টার মিলানের সম্পর্কের অবনতিটা প্রকাশ্যে এসেছে গত মৌসুমেই। দুই পক্ষের সম্পর্কটা হয়ত খুব দ্রুতই শেষ হয়ে যাচ্ছে। অধিনায়কত্বের পর এবার ইকার্দির জার্সিও কেড়ে নিল ইন্টার। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রোমেলু লুকাকুকে দলে ভেড়ানোর পর ইকার্দির নয় নম্বর জার্সি তাঁকে দিয়েছে ইন্টার। 

    ২০১৩ সালে ইন্টারে আসার পর থেকেই নয় নম্বর জার্সি পরে খেলছেন ইকার্দি। বেশ কয়েক মৌসুমে এই জার্সিতেই ইন্টারের হয়ে সর্বোচ্চ গোলদাতা ছিলেন তিনি। গত মৌসুমের শুরু থেকে ইন্টার কোচ ও ম্যানেজমেন্টের সাথে দ্বন্দ্বে জড়িয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন এই আর্জেন্টাইন। হুট করে অধিনায়কত্বের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পর থেকেই মূলত এই দ্বন্দ্বের শুরু। ইন্টারের এবারের প্রাক মৌসুম থেকে নিজেই নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ইকার্দি। 

    অনেক জল্পনা কল্পনার পর রেকর্ড ৮০ মিলিয়ন ইউরোতে ইউনাইটেড থেকে লুকাকুকে ইন্টারে আনা হয়েছে। ইন্টারের ইতিহাসে লুকাকুই এখন সবচেয়ে দামি খেলোয়াড়। পাঁচ বছরের জন্য ইন্টারে আসা লুকাকু খেলবেন নয় নম্বর জার্সি পরেই। ইন্টারের হয়ে নয় নম্বর জার্সি পরে খেলেছেন ডিয়েগো ফোরলান, স্যামুয়েল ইতো, হার্নান ক্রেসপো, রোনালদোর মতো ফুটবলাররা।

    ক্লাবের এমন সিদ্ধান্তের পর ইকার্দির ইন্টার ছাড়া মোটামুটি নিশ্চিত। শোনা যাচ্ছে, সিরি আর ক্লাব জুভেন্টাস কিংবা নাপোলিতে যেতে পারেন ইকার্দি।