• ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল
  • " />

     

    অনূর্ধ্ব-১৭ স্কুল চ্যাম্পিয়নশিপে চট্টগ্রাম বিভাগের চ্যাম্পিয়ন সানোয়ারা

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ স্কুল চ্যাম্পিয়নশিপের চট্টগ্রাম বিভাগের খেলা শেষ হয়েছে। বিভাগীয় ফাইনালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সেকেন্ডারি স্কুলকে ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সানোয়ারা ইসলাম বয়েজ হাই স্কুল। 

    সানোয়ারার হয়ে হ্যাটট্রিক পেয়েছেন মাহরুফুল হুদা আশিক। দলের হয়ে অন্য গোলটি করেছেন মোহাম্মদ রিফাত। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সেকেন্ডারি স্কুলের হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন ফয়সাল মিয়া। চট্টগ্রাম অঞ্চলের পর্বে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন সানোয়ারার আশিক, তিনি করেছেন মোট সাত গোল। 

    বিভাগীয় চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলহাজ আ.ন.ম ওয়াহিদ দুলাল। বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন সরকারি শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ পারভিন লায়লা, জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাবেক জাতীয় ফুটবলার সুনীল কৃষ্ণ দে ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের রেফারিজ কমিটির সদস্য আব্দুল হান্নান মিরন। 

    সারা দেশ থেকে ২৭২টির বেশি স্কুল অংশগ্রহণ করছে এবারের টুর্নামেন্টে। সেরা ১৬টি স্কুল এরপর ঢাকায় ফাইনাল রাউন্ডে অংশ নেবে। টুর্নামেন্ট থেকে সেরা ৩৬ জন ফুটবলারকে নিয়ে বাফুফের সহযোগিতায় আয়োজন করা হবে বুটক্যাম্প। এরপর বুটক্যাম্পের সেরা ছয় খেলোয়াড় সুযোগ পাবেন ইংল্যান্ডে ম্যানচেস্টার সিটির একাডেমিতে অনুশীলনের। থাকছে ইংলিশ চ্যাম্পিয়ন পেপ গার্দিওলার ম্যানচেষ্টার সিটির মাঠে বসে তাদের খেলা দেখার সুযোগ।

    খেলা দেখতে এবার দর্শকদের লাগছে না কোনো টিকিট।

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন