• বুন্দেসলিগা
  • " />

     

    হাঁটুর ইনজুরিতে মৌসুম শেষ বায়ার্নের সুলের

    হাঁটুর ইনজুরিতে মৌসুম শেষ বায়ার্নের সুলের    

    অসবার্গের বিপক্ষে গতকালের ম্যাচে মাত্র ১২ মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন বায়ার্ন মিউনিখ ডিফেন্ডার নিকোলাস সুলে। হাঁটুর সেই ইনজুরিটা যে এতো ভয়াবহ হবে, সেটা হয়তো বায়ার্নের কেউই কল্পনা করেননি। আজ ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, বাঁ পায়ের হাঁটুর লিগামেন্ট ছিড়ে গেছে সুলের। বুন্দেসলিগার এই মৌসুমের বাকি সময়টা নিশ্চিতভাবেই খেলতে পারছেন না এই জার্মান ডিফেন্ডার। শুধু তাই নয়, ২০২০ ইউরোতেও তাঁর খেলা অনেকটাই অনিশ্চিত। 

    বক্সের কাছে একটি বল সামলাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় সুলে। এরপর আর উঠে দাঁড়াতে পারেননি। ডাক্তারদের প্রাথমিক চিকিৎসার পর তাকে বদলি করার সিদ্ধান্ত নিতে হয় বায়ার্ন কোচকে। স্টাফদের কাঁধে ভর করে চোখের জলেই মাঠ ছাড়তে হয় সুলেকে। 

    যে ইনজুরি শেষ করে দিল সুলের মৌসুম 

     

    আজ সুলের হাঁটুর স্ক্যান করা হয়েছে। বায়ার্নের পক্ষ থেকে জানানো হয়, মৌসুম শেষ হয়ে গেছে এই ডিফেন্ডারের, ‘সুলের বাঁ পায়ের হাঁটুর লিগামেন্ট ছিড়ে গেছে। আজ তাঁর অস্ত্রোপচার করা হবে।’ 

    এই অস্ত্রোপচারের পর কমপক্ষে ৮ থেকে ১০ মাস মাঠের বাইরে থাকবেন সুলে। এই মৌসুমে আর বায়ার্নের হয়ে মাঠে নামা হবে না তাঁর। সুলের ইনজুরি চিন্তার ভাজ ফেলবে জোয়াকিম লোর কপালেও। আগামী বছরের জুনে শুরু হতে যাওয়া ইউরোতেও হয়তো সুলে খেলতে পারবেন না।