• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    শান্ত-সৌম্যদের নিয়ে এসএ গেমসে বাংলাদেশের স্কোয়াড

    নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১৩তম সাউথ এশিয়ান গেমসের ক্রিকেট স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। শান্ত ছাড়াও দলে আছেন জাতীয় দলে খেলা সৌম্য সরকার, আফিফ হোসেন, নাঈম শেখরা। ২০১০ সালের পর দক্ষিণ এশিয়ার এই প্রতিযোগিতায় আবার ফিরছে ক্রিকেট, এবার ছেলেদের সঙ্গে হবে মেয়েদের খেলাও। মেয়েদের জন্য আগেই দল ঘোষণা করেছিল বিসিবি। 

    নেপালে হতে যাওয়া এই টুর্নামেন্টে খেলা হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। এর আগে দেশের মাটিতে ইমার্জিং এশিয়া কাপ স্কোয়াডের বেশ কয়েকজনই আছেন এখানেও। 

    ৩-৯ ডিসেম্বর নেপালের কাঠমান্ডুতে এই টুর্নামেন্টে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ছাড়াও খেলবে শ্রীলঙ্কা অ-২৩, ভুটান, মালদ্বীপ ও নেপাল। ৪ ডিসেম্বর মালদ্বীপের বিপক্ষে প্রথম ম্যাচ বাংলাদেশের। 


    এসএ গেমসের বাংলাদেশ অ-২৩ স্কোয়াড 

    সাইফ হাসান, মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেন, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি রাব্বি, মিনহাজুল আবেদিন আফ্রিদি, সুমন খান, মাহিদুল ইসলাম অঙ্কন, তানভীর ইসলাম, মানিক খান, মেহেদি হাসান রানা, সৌম্য সরকার, মাহেদি হাসান, হাসান মাহমুদ 

    বাংলাদেশের সূচি 

    ৪ ডিসেম্বর, বিপক্ষ মালদ্বীপ
    ৬ ডিসেম্বর, বিপক্ষ ভুটান
    ৭ ডিসেম্বর, বিপক্ষ নেপাল
    ৮ ডিসেম্বর, বিপক্ষ শ্রীলঙ্কা 
    (ফাইনাল ও ৩য় স্থান নির্ধারণী- ৯ ডিসেম্বর) 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন