• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    এবার নেপালের টি-টোয়েন্টি লিগে খেলবেন গেইল

    আইপিএল, বিগ ব্যাশ, সিপিএল, পিসিএল, টি-টোয়েন্টি ব্লাস্ট, বিপিএল... ক্রিস গেইল কতগুলো টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলেছেন সেটা হিসেব করতে গেলে বোধ হয় খাতাকলম নিয়ে বসতে হবে। এবার নেপালে এভারেস্ট প্রিমিয়ার লিগেও খেলছেন গেইল। পোখারা রাইনোসের হয়ে দেখা যাবে গেইলকে, জানিয়েছেন এক টুইটারবার্তায়। সামনের ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই লিগ।

    মাত্র কিছুদিন আগেই বিপিএলে খেলে গেছেন গেইল। দক্ষিণ আফ্রিকার জানসি প্রিমিয়ার লিগে সময়টা একদমই ভালো কাটেনি, সেখানে বলেছিলেন কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম এলো জানেন না। তখন বলেছিলেন, বেশ কিছুদিন খেলা থেকে দূরে থাকতে চান। পরে অবশ্য চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে এসেছেন বাংলাদেশে। গ্রুপ পর্বের দুইটি ও প্লে অফে দুইটি ম্যাচও খেলেছেন। ৪ ম্যাচে করেছেন ১৪৪ রান, শেষ ম্যাচে ভালো একটা ইনিংস খেলেছিলেন। এই মুহূর্তে চলছে বিগ ব্যাশ, সেখানে নেই গেইল। সামনে  পিএসএলেও খেলছেন না।

    ওয়েস্ট ইন্ডিজের হয়েও এর মধ্যে খেলছেন না গেইল। আয়ারল্যান্ডের বিপক্ষে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না, দেশের হয়ে সর্বশেষ কোনো টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন গত বছরের মার্চে। এরপর ভারতের বিপক্ষে দেশের মাটিতে ওয়ানডেতে অবসরের আভাস দিয়েছিলেন, তবে এখনো তা নেননি।