• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    চূড়ান্ত হয়েছে জুনে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের সময়সূচি

    বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুইটি টেস্ট খেলতে অস্ট্রেলিয়ার বাংলাদেশে আসার কথা জুনে। চূড়ান্ত হয়েছে সেই দুইটি সফরের তারিখ। ১১ জুন চট্টগ্রামে প্রথম টেস্ট খেলার পর ১৯ জুন থেকে মিরপুরে দ্বিতীয় টেস্ট খেলবে বাংলাদেশ।

    অস্ট্রেলিয়ার এবারের বাংলাদেশ সফরে শুধু দুইটি টেস্টই আছে। টিম পেইনের দল বাংলাদেশে আসার পর একটি চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। তএব সেটির তারিখ আর ভেন্যু নিশ্চিত হয়নি এখনো। এরপর ১১ জুন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলবে প্রথম টেস্ট। এরপর তিন দিন বিরতির পর দ্বিতীয় টেস্ট ১৯ জুন থেকে শুরু হবে মিরপুরে।

    ২০১৭ সালে সর্বশেষ বাংলাদেশ সফরে এসেছিল অস্ট্রেলিয়া। এবার স্টিভ স্মিথের দল মিরপুর টেস্টে হারার পর চট্টগ্রামে জিতে সমতা ফিরিয়েছিল সিরিজে।

    আয়ারল্যান্ডে বাংলাদেশের সফরেরও সূচি আজ জানিয়েছে বিসিবি। যদিও সেটি আইরিশ ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছিল কাল। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন