• এফএ কমিউনিটি শিল্ড
  • " />

     

    বান্ধবীসহ করোনাভাইরাসে আক্রান্ত দিবালা

    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জুভন্টাস ফরোয়ার্ড পাউলো দিবালা। আজ ২২ মার্চ বাংলাদেশ সময় রাত ১২টায় নিজের সোশ্যাল মিডিয়ায় এ খবর নিশ্চিত করেছেন তিনি। এই নিয়ে জুভেন্টাসের তৃতীয় ফুটবলার হিসেবে কোভিড-১৯ টেস্টে পজিটিভ পজিটিভ রিপোর্ট পেলেন এই আর্জেন্টাইন।

    নিজের টুইটারে দিবালা লিখেছেন, "আমাকে এই মাত্র জানানো হলো যে আমি ও আমার বান্ধবী ওরিয়ানা দুইজনেরই কোভিড-১৯ পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। ভাগ্য সুপ্রসন্ন যে আমরা এখন ভালো অবস্থায় আছি।"


    এর আগে গেল সপ্তাহে দিবালা করোনায় আক্রান্ত হয়েছেন বলে গুজব রটেছিল। পরে দিবালা নিজেই সোশ্যাল মিডিয়ার জানিয়েছিলেন সে খবর সত্যি নয়। এর কয়েকদিনের মাথায়ই ইতালিতে এই ভাইরাসে আক্রান্ত হলেন তিনি। এর আগে জুভেন্টাসের দানিয়েলে রুগানি ও ব্লেইস মাতুইদির শরীরেও করোনাভাইরাস পাওয়া গিয়েছিল। তারা দুইজন এখন সুস্থ্য হওয়ার পথে রয়েছে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন