• সিরি আ
  • " />

     

    করোনায় আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে মালদিনি ও তার ছেলে

    এসি মিলান কিংবদন্তী পাওলো মালদিনি ও তার ছেলে দানিয়েল মালদিনির শরীরে করোনাভাইরাসের উপস্থিতি নিশ্চিত হওয়া গেছে। দুইজনই এখন থাকবেন কোয়ারেন্টিনে।

    সাবেক ইতালিয়ান ডিফেন্ডার মালদিনি এখন ক্লাবটির টেকনিক্যাল ডিরেক্টরের দায়িত্বে রয়েছে। আর তার ছেলে বাবা-দাদার মতো খেলছে মিলানের জার্সি গায়ে। এই মৌসুমেই সিনিয়র দলে অভিষেক হয়েছিল ১৮ বছর বয়সী দানিয়েলের। মালদিনি ও দানিয়েল দুইজনই গত দুই সপ্তাহ ধরে সেলফ আইসোলেশনে ছিলেন।


    মিলানের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, গত দুই সপ্তাহ ধরে আইসোলেশনে থাকা অবস্থায় মালদিনি জানতে পারেন, তার সঙ্গে দেখা সাম্প্রতিক সময়ে দেখা হয়েছে এমন একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর পর নিজের ও ছেলের করোনা টেস্টের করানোর সিদ্ধান্ত নেন মালদিনি। তার আশঙ্কাই সত্যি হয়েছে রিপোর্টে। শরীরে করোনাভাইরাসের উপস্থিতি দূর করা পর্যন্ত এই দুইজনকে কোয়ারেন্টিনে রেখে সেবা দেওয়া হবে।

    এর আগে একই দিনে পাউলো দিবালা ও তার বান্ধবীর করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছিল ইতালি থেকে। করোনাভাইরাসের আক্রমণে এখন পর্যন্ত সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হয়েছে দেশটি। শুক্রবার ২৪ ঘন্টার ব্যবধানে ৭০০ এর বেশি মানুষের প্রাণহানির ঘটনা ঘটেছে সেখানে।
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন