• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    স্থগিত হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফর

    স্থগিত হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফর    

    জুনে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ। আগামী জুনে ইংল্যান্ডের ওভাল, এজবাস্টন এবং লর্ডসে তিনটি টেস্ট হওয়ার কথা ছিল, তবে শুক্রবার এক বিবৃতিতে টেস্ট সিরিজটি পিছিয়ে দেওয়ার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট।

    মূলত ইংল্যান্ডে জুন নাগাদ খেলাধুলা শুরু করার মতো পরিস্থিতি হবে কিনা এবং আন্তর্জাতিক ভ্রমণ প্রতিবন্ধকতার মতো বিষয়গুলোকে আমলে নিয়েই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাহী জনি গ্রেভ, “আমরা ইসিবির সাথে নিয়মিত যোগাযোগ রাখছি, সুবিধাজনক সময়ে সিরিজ আয়োজনের বিষয়েও আলোচনা হয়েছে।”

    “জুনে খেলা কোনোভাবেই সম্ভব নয়, তাই ইসিবি এবং অন্যান্য বোর্ডগুলোর সাথে স্থগিত সিরিজগুলো পরবর্তীতে কবে আয়োজন করা যায়, সে বিষয়ে কথা হচ্ছে। আমাদের খেলোয়াড়দের সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত হলেই কেবল আমরা ইংল্যান্ড ভ্রমণ করব।”

    তবে জুনে আয়োজিত না হলেও জুলাই থেকে সেপ্টেম্বরের মাঝে পরিস্থিতির উন্নতি হলে কোনও একটি সুবিধাজনক সময়ে সিরিজটি আয়োজিত হতে পারে জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট।