• ক্রিকেটারদের আলাপ
  • " />

     

    তামিমের শো-তে আসছেন রোহিত শর্মা

    তামিম ইকবালের ফেসবুক শো-তে আসছেন রোহিত শর্মা। শুক্রবার ভারত ওপেনারকে নিয়ে তামিম শো করবেন। 

    রোহিত নিজেও লকডাউনের সময়ে বেশ কিছু লাইভ শো করেছেন সোশ্যাল মিডিয়ায়-- ইউজভেন্দ্র চাহাল, মোহাম্মদ শামি, ডেভিড ওয়ার্নারদের সঙ্গে। তামিমের সঙ্গে এবার তিনি লাইভে আসছেন বলে জানতে পেরেছে প্যাভিলিয়ন। দ্বিতীয় বিদেশী অতিথি হিসেবে তামিমের শো-তে আসছেন রোহিত, বুধবার সাবেক দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসির আসার ঘোষণা দিয়েছেন তিনি। 

     


    প্রতিপক্ষ হিসেবে রোহিত শর্মা অবশ্য কঠিন এক ব্যাটসম্যানই বাংলাদেশের সঙ্গে, আলোচিতও। ২০১৫ বিশ্বকাপে এক নো-বলকে কেন্দ্র করে ভারত-বাংলাদেশের প্রতিদ্বন্দ্বীতা নতুন মাত্রা পেয়েছিল, সে ব্যাটসম্যান ছিলেন রোহিত, এমসিজির কোয়ার্টার ফাইনালে তিনি করেছিলেন সেঞ্চুরি। শেষ বিশ্বকাপেও বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন রোহিত, এবার তার ক্যাচ ছেড়েছিলেন তামিম নিজেই। ইংল্যান্ড বিশ্বকাপে সব মিলিয়ে ৫টি সেঞ্চুরি করেছিলেন সময়ের অন্যতম সেরা এই সীমিত ওভারের ব্যাটসম্যান। 

    নিজের এই শো-তেই রোহিতের ক্যাচ ছাড়া নিয়ে তামিম বলেছিলেন, “জানি না বিশ্বকাপ এলেই কেন জানি আমি ক্যাচ ফেলি, শেষবার রোহিত শর্মার ছাড়লাম। আশা করি, ২০২৩ বিশ্বকাপ খেলার সুযোগ হলে ইনশাআল্লাহ সেসব পুষিয়ে দেব।” 


    তামিমের শো-য়ের গল্প পড়ুন


    করোনাভাইরাস কভিড-১৯ মহামারিতে দর্শকদের ‘বিনোদিত’ করতে সোশ্যাল মিডিয়ায় এই শো শুরু করেছিলেন তামিম, ইন্সটাগ্রামে তার প্রথম অতিথি ছিলেন মুশফিকুর রহিম। শেষ তামিম ঘোষণা দিয়েছেন ডু প্লেসিকে আনার। বুধবার বাংলাদেশ সময় ১০.৩০-এ তামিমের সঙ্গে লাইভে আসবেন ডু প্লেসি। 


    আরও পড়ুন- ডিজে, ব্যাশ, চাচা-র সঙ্গে তামিম, আর সেই সময়ের গল্প


    এর মাঝে তামিমের শো-তে এসেছেন মাহমুদউল্লাহ, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ-রুবেল হোসেন, এবং সর্বশেষ সাবেক তিন অধিনায়ক-- নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমন। 
     

    তামিমের শো দেখতে পারেন এখানে